ধারালো অস্ত্র নিয়ে প্রবাসীকে ধাওয়ার ভিডিও ভাইরাল, এরপর আটক

ঢাকা, শুক্রবার   ২৭ মে ২০২২,   ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২৫ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

ধারালো অস্ত্র নিয়ে প্রবাসীকে ধাওয়ার ভিডিও ভাইরাল, এরপর আটক

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:৩৪ ১৫ মে ২০২২  

গ্রেপ্তার আবদুল মালেক

গ্রেপ্তার আবদুল মালেক

ধারালো অস্ত্র দিয়ে এক প্রবাসীকে ধাওয়া করার ছবি ও একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে কুমিল্লার চৌদ্দগ্রামে। ওই ঘটনার পর শনিবার দুপুরে অস্ত্রধারী আবদুল মালেককে আটক করেছে পুলিশ।

আটক মালেকের বাড়ি চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের শাকতলা গ্রামে।

স্থানীয়রা জানান, শাকতলা গ্রামের বাহরাইন প্রবাসী মাহবুব মজুমদার শনিবার তার নিজ জমিতে বাঁশের বেড়া দিচ্ছিলেন। এ সময় পাশের বাড়ির আবদুল মালেক বাধা দেন। বিষয়টি নিয়ে উভয়পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে মালেক ধারালো অস্ত্র নিয়ে মাহবুবকে ধাওয়া করেন। ওই ঘটনার একটি ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

প্রবাসী মাহবুব আলম জানান, তিনি ছুটিতে বাড়ি এসেছেন। কয়েকদিনের মধ্যে ফের বাহরাইন চলে যাবেন। ওই জমিটি তার কেনা। চাষাবাদের জন্য ওই জমির সীমানায় বাঁশের বেড়া দিচ্ছিলেন। তবে তাতে বাধা দেন পাশের বাড়ির মালেক। একপর্যায়ে তাকে হত্যা করতে একটি ধারালো অস্ত্র নিয়ে ধাওয়া করেন। তিনি দৌড়ে পালিয়ে প্রাণ রক্ষা করেন।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা জানান, ধারালো অস্ত্র নিয়ে এক ব্যক্তিকে ধাওয়ার ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে দেখে আবদুল মালেককে আটক করা হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এএ

English HighlightsREAD MORE »