স্কুলড্রেস পরে রাস্তায় দাঁড়িয়ে ধূমপান, ৪ ছাত্রী বহিষ্কার

ঢাকা, শুক্রবার   ২৭ মে ২০২২,   ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২৫ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

স্কুলড্রেস পরে রাস্তায় দাঁড়িয়ে ধূমপান, ৪ ছাত্রী বহিষ্কার

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:০৫ ১৫ মে ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে স্কুলড্রেস পরা অবস্থায় রাস্তায় দাঁড়িয়ে ধূমপানের অভিযোগে চার ছাত্রীকে স্কুল থেকে মৌখিক বহিষ্কার করা হয়েছে। 

গাজীপুর মহানগরীর টঙ্গীর সফিউদ্দিন সরকার একাডেমি অ্যান্ড কলেজের ৮ম শ্রেণির শিক্ষার্থীদের একটি কোচিং সেন্টারে গত এপ্রিলে এই ধূমপান ও এ ভিডিও ধারণ করে।
 
জানা যায়, সফিউদ্দিন সরকার একাডেমি অ্যান্ড কলেজের ৮ম শ্রেণির চারজন ছাত্রী টঙ্গীর আউচপাড়া এলাকায় স্কুলের পাশেই একটি কোচিং সেন্টারে প্রাইভেট পড়ে। কোচিং সেন্টারের পাশেই একটি গলির মধ্যে স্কুল ড্রেস পরা অবস্থায় সিগারেট খাচ্ছিলো তারা ৪ জন। এসময় তাদের অন্য বন্ধুরা সিগারেট খাওয়ার দৃশ্যটি ভিডিও করে রাখে।

কিছুদিন আগে ধারণ করা ওই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেয়। সঙ্গে সঙ্গে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। বিষয়টি স্কুল কর্তৃপক্ষের নজরে এলে গত বৃহস্পতিবার ওই চারজন শিক্ষার্থীর অভিভাবকদের ডেকে এনে ধূমপান করার অভিযোগে স্কুল থেকে মৌখিকভাবে বহিষ্কার করে।
 
সফিউদ্দিন সরকার একাডেমি অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. মনিরুজ্জামান বলেন, এটা আমাদের প্রাতিষ্ঠানিক বিষয়।  

গাজীপুর জেলা শিক্ষা অফিসার রেবেকা সুলতানা বলেন, ‘বিষয়টি শুনেছি। এখনও ভিডিওটি দেখিনি। ভিডিওটি আমি আগে হাতে পাই, তারপর ওটা দেখে প্রতিষ্ঠান প্রধানের সঙ্গে কথা বলবো।’
 
টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, ধূমপানের ভিডিওটি ছড়িয়ে পড়ার বিষয়টি আমার জানা নেই। কেউ লিখিত অভিযোগ করেনি এই বিষয়ে। 

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »