মৌলভীবাজারে গাছ ভেঙে পড়ে ২ চা শ্রমিক নিহত

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ মে ২০২২,   ৫ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৭ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

মৌলভীবাজারে গাছ ভেঙে পড়ে ২ চা শ্রমিক নিহত

মৌলভীবাজার প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৩২ ১৪ মে ২০২২   আপডেট: ২২:৩৯ ১৪ মে ২০২২

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মৌলভীবাজারের রাজনগরের মাথিউরা চা বাগানে গাছ পড়ে ২ জন চা  শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন শ্রমিক। মাথিউরা চা কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করেছেন।

শনিবারজেলার রাজনগর উপজেলার মাথিউড়া চা-বাগানের ২ নম্বর ডিভিশনের ৮২ নম্বর সেকশনে যাওয়ার সময় ২৪ নম্বর রোড কুলাউড়া-মৌলভীবাজার সড়কে এ দুর্ঘটনা ঘটে।

সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার টেংরা ইউপির মাথিউড়া চা-বাগানের ১ নম্বর ডিভিশন থেকে বাগানের ২ নম্বর ডিভিশনের ৮২ নম্বর সেকশনে চা পাতা তুলতে গাড়িতে করে শ্রমিকদের নিয়ে যাওয়া হচ্ছিল। কুলাউড়া-মৌলভীবাজার সড়কের পথে ২৪ নম্বর এলাকা অতিক্রম করার সময় গাড়ির ওপর একটি বড় গাছ ভেঙে পড়ে। এ সময় গাড়িতে থাকা ১২ চা শ্রমিক গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও মৌলভীবাজার ২৫০ শয্যার হাসাপাতালে ভর্তি করা হয়। পরে বেলা সাড়ে ১২টার দিকে শান্তি শীল নামে এক শ্রমিক ওসমানি হাসাপাতালে মারা যান। রাত ৮টার দিকে ময়না রাজভর নামে আরো একজন মারা যান।

এ ঘটনায় আহত লক্ষী গৌড়, চন্দ্রাবতী রাজভর, কৃষ্ণা রাজভরকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে এবং ফুলমতি গৌড়, গঙ্গাজলি , রামদুলারি রাজভর, দ্রুপদী রাজভর, গীতা রাজভর ও লক্ষীচরণ রবিদাশকে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »