ভোরের অন্ধকারে দিতেন বিয়ার ডেলিভারি, অবশেষে গ্রেফতার

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ মে ২০২২,   ৫ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৭ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

ভোরের অন্ধকারে দিতেন বিয়ার ডেলিভারি, অবশেষে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২০ ১৪ মে ২০২২   আপডেট: ১৭:২৮ ১৪ মে ২০২২

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজধানীর গুলশান এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ১৯৫ ক্যান বিয়ারসহ মিজানুর রহমান সুমন (৪৫) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব।

র‍্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে।

তিনি বলেন, শনিবার গুলশান-২ ডিএনসিসি মার্কেট এলাকার নির্মাণাধীন ইকবাল টাওয়ারের সামনে থেকে ভোর সাড়ে ৫টার দিকে মিজানুর রহমান সুমনকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১ হাজার ১৯৫ ক্যান বিয়ার, একটি প্রাইভেটকার, একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‍্যাব-১ এর এ কর্মকর্তা বলেন, গ্রেফতার মিজানুর চাঁদপুর মতলবের ছেংগাচর পৌর এলাকার ঠাকুরচরের আব্দুল রাজ্জাক ব্যাপারীর ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিজানুর র‍্যাবকে জানান, দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত তিনি। তার গ্রামের বাড়ি চাঁদপুরে হলেও তিনি থাকেন গাজীপুর বোর্ড বাজার এলাকায়।

দীর্ঘদিন ধরে ভোরের অন্ধকারে মিজানুর অবৈধ মাদক বিয়ার ঢাকার গুলশানসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। মাদক আইনে মামলা দায়ের করে জব্দ করা বিয়ার ও মিজানুরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেডআর

English HighlightsREAD MORE »