আয়াক্সের নতুন কোচ শ্রুডার

ঢাকা, শুক্রবার   ২৭ মে ২০২২,   ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২৫ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

আয়াক্সের নতুন কোচ শ্রুডার

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২৫ ১৪ মে ২০২২  

আলফ্রেড শ্রুডার

আলফ্রেড শ্রুডার

এরিক টেন হাগের স্থানে নতুন কোচ নিয়োগ দিয়েছে ডাচ চ্যাম্পিয়ন আয়াক্স। আগামী মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডে নাম লেখানো টের হাগের স্থানে নিয়োগ পেয়েছেন আলফ্রেড শ্রুডার।

৪৯ বছর বয়সী ডাচ এই কোচ বর্তমানে বেলজিয়ামের দল ক্লাব ব্রুজের দায়িত্ব পালন করছেন। তার ক্লাব বেলজিয়ান লিগ শিরোপার দ্বারপ্রান্তে রয়েছে।

১৮ মাস আগে আয়াক্সে টেন হাগের সহকারী হিসেবে কাজ করেছেন শ্রুডার। গত মৌসুমে বার্সেলোনায় রোনাল্ড কোম্যানের সহকারীও ছিলেন শ্রুডার। ডাচ ক্লাব টোয়েন্টে ও বুন্দেসলিগা ক্লাব হফেনহেইমের পর জানুয়ারি থেকে তিনি ব্রুজের দায়িত্ব পালন করছেন। পিছিয়ে থেকেও শ্রুডের অধীনে ব্রুজ মৌসুমের শেষে এসে শিরোপার দ্বারপ্রান্তে রয়েছে। রোববারের ম্যাচে জিততে পারলে ব্রুজের লিগ শিরোপ নিশ্চিত হবে।

আয়াক্সের ওয়েবসাইটে দেয়া এক বিবৃতিতে নতুন চুক্তি প্রসঙ্গে শ্রুডার বলেছেন, ‘আয়াক্সের প্রধান কোচের দায়িত্ব পাওয়া সত্যিই সৌভাগ্যের। আমি এই প্রস্তাবটি লুফে নিয়েছি। আমস্টারডামের এমন একটি ক্লাবের হয়ে আমি শিরোপা জিততে চাই যারা অত্যন্ত আকর্ষনীয় ফুটবল খেলে।

শীর্ষ সারির অভিজ্ঞ খেলোয়াড় ও তরুণ প্রতিভাবানদের দারুন এক সংমিশ্রন রয়েছে এই ক্লাবটিতে। কিন্তু প্রথমত আমি ক্লাব ব্রুজের হয়ে মৌসুমটা ভালভাবে শেষ করতে চাই। এজন্য আমি সবকিছু করতে রাজী আছি।’

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল

English HighlightsREAD MORE »