বিশ্বকাপ টিকিটের জন্য আবেদন করেননি জামাল

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ মে ২০২২,   ৫ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৭ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

বিশ্বকাপ টিকিটের জন্য আবেদন করেননি জামাল

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২৪ ১৪ মে ২০২২  

জামাল ভূঁইয়া

জামাল ভূঁইয়া

চলতি বছর কাতারে বসবে ফুটবল বিশ্বকাপের আসর। আসন্ন এই মেগা ইভেন্টের টিকিট নিয়ে চাহিদা তুঙ্গে থাকলেও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কাছে টিকিট ক্রয়ের আবেদন করেননি বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।

গত ৯ মে ছিল বিশ্বকাপের টিকিটের জন্য আবেদনের শেষ দিন। আবেদনের সময়সীমা পেরিয়ে যাওয়ার পর জাতীয় দলের অধিনায়ক জানিয়েছেন, তিনি টিকিটের জন্য আবেদন করেননি।

বাফুফে ফিফার কাছে এরই মধ্যে টিকিট ক্রয়ের জন্য চাহিদাপত্র দিয়েছে। বাংলাদেশ কয়টি টিকিট পাবে সে বিষয়ে ফিফা থেকে এখনো আনুষ্ঠানিক নিশ্চয়তা মেলেনি। বাফুফে কর্তারা সর্বনিম্ন ২০০ ও সর্বোচ্চ ২৫০ টিকিট পাওয়ার আশা করছেন।

টিকিট সংখ্যা অতি সীমিত হলেও বাফুফের কাছে টিকিট ক্রয়ের জন্য আবেদন করেছেন প্রায় সাড়ে চারশ জন। এর মাঝে অনেকে আবার একাধিক টিকিটের জন্য আবেদন করেছেন। যার ফলে টিকিটের চাহিদা সংখ্যা দাঁড়িয়েছে এক হাজারের বেশি। যা যোগানের তুলনায় কয়েক গুণ বেশি।

বাফুফে কয়েকটি ক্যাটাগরিতে টিকিট বণ্টনের ঘোষণা দিয়েছে। অনেকে আবেদন করলেও ফুটবল সংশ্লিষ্টদেরই টিকিট পাওয়ার সম্ভাবনা বেশি থাকবে। তবে জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া এই টিকিটের জন্য আবেদন করেননি।

তবে হেড কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা ও কয়েকজন সাবেক জাতীয় ফুটবলার টিকিটের জন্য আবেদন করেছেন।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »