নিখোঁজ নয়, আত্মগোপনে ছিলেন রোকসানা

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ মে ২০২২,   ৫ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৭ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

নিখোঁজ নয়, আত্মগোপনে ছিলেন রোকসানা

লক্ষ্মীপুর প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১১ ১৩ মে ২০২২  

রোকসানা আক্তার- ফাইল ছবি

রোকসানা আক্তার- ফাইল ছবি

লক্ষ্মীপুরের রামগতিতে অন্তঃসত্ত্বা গৃহবধূ রোকসানা আক্তার ৬ বছরের সন্তানসহ নিখোঁজ হননি। স্বামীর সঙ্গে ঝগড়া করে আত্মগোপনে ছিলেন তিনি। শুক্রবার ভ.ওরে তাকে উদ্ধার করেছে পুলিশ।

রামগতি থানার ওসি মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আগে থেকেই আমাদের ধারণা ছিল- ঐ নারী স্বেচ্ছায় আত্মগোপনে আছেন। বর্তমানে ৬ বছরের সন্তানসহ তিনি পুলিশের হেফাজতে রয়েছেন।

রোকসানা আক্তার ঐ উপজেলার চর রমিজ ইউনিয়নের চর আফজল গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। তার বাবার বাড়ি নোয়াখালীর সুবর্ণচর এলাকায়।

ওসি আলমগীর বলেন, ঐ নারীর আত্মীয়-স্বজনদের সঙ্গে যোগাযোগ করে তথ্য সংগ্রহ করি। তিনি চট্টগ্রামে এক আত্মীয়ের বাড়িতে আত্মগোপনে আছেন বলে নিশ্চিত হই। বৃহস্পতিবার রাতেই তাকে নিয়ে আসার ব্যবস্থা করি। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে রামগতির আকবর হাজিরহাট এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। রাতেই ইউনিয়নের চেয়ারম্যানের মাধ্যমে ঐ গৃহবধূকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

প্রসঙ্গত, ১০ মে রাতে লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চর রমিজ ইউনিয়নের চর আফজল গ্রামের আনোয়ার, তার অন্তঃসত্ত্বা স্ত্রী রোকসানা এবং ৬ বছরের ছেলে মেহেদী হাসান একসঙ্গে ঘুমিয়েছিলেন। সকালে ঘুম থেকে উঠে ছেলেসহ রোকসানাকে পাওয়া যায়নি। আশপাশে খুঁজেও তাদের সন্ধান মেলেনি। ঐ সময় ঘরের মাটিতে রক্ত দেখে থানায় খবর দেওয়া হয়।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »