রাগ করে বাড়ি ছাড়া ভাইকে খুঁজতে গিয়ে লাশ হলেন বোন

ঢাকা, শুক্রবার   ২৭ মে ২০২২,   ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২৫ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

রাগ করে বাড়ি ছাড়া ভাইকে খুঁজতে গিয়ে লাশ হলেন বোন

মেহেরপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪১ ১৩ মে ২০২২  

নিহত নিলফা ইয়াসমিন

নিহত নিলফা ইয়াসমিন

মেহেরপুরের মুজিবনগরে রাগ করে বাড়ি ছেড়ে চলে যাওয়া ভাইকে খুঁজতে গিয়ে নসিমন উল্টে লাশ হয়েছেন বড় বোন নিলুফা ইয়াসমিন। এ ঘটনায় নিহতের ছেলে হাসান আহত হয়েছেন।

শুক্রবার দুপুরে মেহেরপুর-মুজিবনগর প্রধান সড়কের গৌরীনগর কবরস্থানের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত নিলফা ইয়াসমিন মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের নাজিরাকোনা গ্রামের আনোয়ারুল ইসলামের মেয়ে ও মেহেরপুর সদর উপজেলা পিরোজপুরের উসমান হোসেনের স্ত্রী।

জানা গেছে, নিহতের ভাই আল আমিন হোসেন পারিবারিক কলহের জেরে  রাগ করে বাড়ি থেকে চলে যান। ভাইকে খুঁজতে শুক্রবার ভোরে বড় বোন নিলুফা ও তার ছেলে হাসান নিজেদের নসিমনে করে মেহেরপুরে দিকে যাচ্ছিলেন। মেহেরপুর-মুজিবনগর সড়কের করে গৌরীনগর কবরস্থানের কাছে নছিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়। এতে মা-ছেলে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হওয়ায় নিলুফাকে মেহেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়। দুপুরের দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »