ম্যাচ শেষে প্রতিপক্ষের ধাওয়া খেলেন ধোনি!

ঢাকা, শুক্রবার   ২৭ মে ২০২২,   ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২৫ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

ম্যাচ শেষে প্রতিপক্ষের ধাওয়া খেলেন ধোনি!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০৪ ১৩ মে ২০২২  

মহেন্দ্র সিং ধোনি

মহেন্দ্র সিং ধোনি

ভারতের জনপ্রিয় ক্রীড়াবিদদের মধ্যে শীর্ষেই আছেন মহেন্দ্র সিং ধোনি। এখন নিয়মিত ক্রিকেট না খেললেও তার জনপ্রিয়তায় ভাটা পড়েনি এতটুকু। সাধারণ ক্রিকেট প্রেমীদের মধ্যে তো বটেই, ক্রিকেট মহলেও তার জনপ্রিয়তা ঈর্ষণীয়।

বৃহস্পতিবার আইপিএলে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স। সেই ম্যাচে লজ্জাজনক পরাজয় হয়েছে ধোনির নেতৃত্বাধীন চেন্নাইয়ের। কিন্তু তাতে কী! ম্যাচ শেষে মুম্বাইয়ের একঝাঁক ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফ ছুটলেন ধোনির কাছে। যেন ধাওয়াই করলেন কেউ কেউ!

তবে হারের জন্য সমবেদনা জানাতে নয়, বরং ধোনির স্বাক্ষর নেয়ার জন্য সবার এমন ধাওয়া। বাগে পেয়ে সকলে ঘিরে ধরলেন চেন্নাই অধিনায়ককে। এ সময় অবশ্য কাউকেই নিরাশ করেননি মাহি। প্রতিপক্ষের ক্রিকেটার, সাপোর্ট স্টাফদের অনুরোধ রাখলেন হাসি মুখেই। 

চেন্নাইয়ের জার্সি, টুপিতে সই করে দিলেন সকলের জন্য। ধোনির সই পেয়ে খুশি মুম্বাই দলের সদস্যরাও। প্রতিপক্ষ দলের অধিনায়কের ব্যবহারে তারা মুগ্ধ। মুম্বাইয়ের সাপোর্ট স্টাফদের ধোনির অটোগ্রাফ দেওয়ার ছবি এরই মাধ্যমে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

পেশাদার খেলায় বিপক্ষের অধিনায়কের কাছে এভাবে ছুটে যাওয়ার ঘটনা খুব বেশি ঘটে না। বিশেষ করে গুরুত্বপর্ণ ম্যাচে বদলার জয়ের পর তো নয়ই। জুনিয়র ক্রিকেটারদের সই নিতে যাওয়া তবু মানা যায়। তাই বলে বিপক্ষ দলের কোচিং স্টাফরাও!

ধোনি বলেই হয়তো সব ব্যাকরণের বাইরে। তার উইকেট রক্ষা বা ব্যাটিংয়ের মতোই জনপ্রিয়তাতেও ব্যতিক্রম ভারতের সাবেক অধিনায়ক।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »