চাকরি ছেড়েও রেহাই পাননি কিশোরী, তুলে নিয়ে সর্বনাশ করেই ছাড়ল মজনু

ঢাকা, শনিবার   ২১ মে ২০২২,   ৭ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৯ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

চাকরি ছেড়েও রেহাই পাননি কিশোরী, তুলে নিয়ে সর্বনাশ করেই ছাড়ল মজনু

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২২ ১৩ মে ২০২২  

গ্রেফতার মজনু

গ্রেফতার মজনু

নারায়ণগঞ্জে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তুলে নিয়ে ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত মজনু যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, বৃহস্পতিবার রাতে ফতুল্লার কেতাবনগর থেকে মজনুকে গ্রেফতার করা হয়।

২২ বছর বয়সী মজনু জামালপুরের মেলান্দহ উপজেলার মানিকদা গ্রামের দুলাল মিয়ার ছেলে। তবে ফতুল্লা থানার মাসদাইর বড় কবরস্থান সংলগ্ন লালু মিয়ার বাসায় ভাড়া থাকতেন তিনি।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ফতুল্লার কেতাবনগরে একটি প্রিন্ট কারখানায় কাজ করতেন ওই কিশোরী। একই কারখানায় মজনুও কাজ করতেন। সেই সুবাদে কিশোরীকে প্রায়ই কুপ্রস্তাব দিতেন মজনু। এজন্য আরেকটি কারখানায় কাজ নেন মেয়েটি। এরপরও কিশোরীর পিছু ছাড়েননি ২২ বছরের এ যুবক। আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করতেন।

১১ মে রাত ১০টার দিকে কারখানা থেকে বাসায় ফিরছিলেন ওই কিশোরী। এ সময় মুখ চেপে টেনেহিঁচড়ে একটি বাগানে নিয়ে যান মজনু। এরপর তাকে ধর্ষণ করেন।

ফতুল্লা মডেল থানার এসআই আরিফ পাঠান জানান, বৃহস্পতিবার রাতে ফতুল্লা কেতাবনগর থেকে মজনুকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছেন তিনি। তার বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন ভুক্তভোগী কিশোরীর মা।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »