আমিরাতের টি-২০ লিগেও দল কিনলেন শাহরুখ খান

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ মে ২০২২,   ৫ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৭ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

আমিরাতের টি-২০ লিগেও দল কিনলেন শাহরুখ খান

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫৬ ১৩ মে ২০২২  

শাহরুখ খান

শাহরুখ খান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্স দল কেনার মাধ্যমে ক্রিকেটে পা রাখেন বলিউড বাদশা শাহরুখ খান। তার দল কলকাতা নাইট রাইডার্স প্রতিযোগিতার ইতিহাসে বেশ সফল।

এরপর ওয়েস্ট ইন্ডিজের ফ্র্যাঞ্চাইজি টি-২০ টুর্নামেন্ট ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও (সিপিএল) ত্রিনবাগো নাইট রাইডার্স নামে দল কেনেন শাহরুখ। এবার সংযুক্ত আরব আমিরাতের টি-২০ লিগেও দল নিয়েছেন তিনি।

দলটির নাম আবুধাবি নাইট রাইডার্স। সংযুক্ত আরব আমিরাতে আগামী বছর থেকে অনুষ্ঠিত হতে যাওয়া এই লিগে তার দল নেয়ার বিষয়টি কলকাতা নাইট রাইডার্সের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে নিশ্চিত করা হয়েছে।

পোস্টে লেখা হয়েছে, ‘আবুধাবি নাইট রাইডার্সের জন্য প্রস্তুত হন! নাইট রাইডার্স গ্রুপ আবুধাবি ফ্র্যাঞ্চাইজির মালিকানা ও পরিচালনার দায়িত্ব নিয়েছে। এমিরেটস ক্রিকেটের ফ্ল্যাগ-শিপ ইউএই টি-২০ লিগের একটি অবিচ্ছেদ্য অংশ থাকবে।’

২০০৮ সালে আইপিএলের প্রথম আসর থেকেই খেলা কলকাতা নাইট রাইডার্স এরইমধ্যে দুইবার চ্যাম্পিয়ন হয়েছে। সম্প্রতি শাহরুখ খান আমেরিকার মেজর লিগ ক্রিকেটেও বিনিয়োগ করার ঘোষণা দেন। লস অ্যাঞ্জেলস নামে খেলবে তার দল।এছাড়া নতুন স্টেডিয়ামও তৈরি করবে বলে জানিয়েছে নাইট পরিবার।

আবুধাবি নাইট রাইডার্সের মালিকানা নিয়ে শাহরুখ খান বলেছেন, ‘বেশ কয়েক বছর ধরে আমরা কাজ করছি বিশ্বব্যাপী নাইট রাইডার্সকে ব্র্যান্ড হিসেবে প্রসারিত করার। সংযুক্ত আরব আমিরাতে ক্রিকেটের সম্ভাবনাকে খুব ভালো ভাবে পর্যবেক্ষণ করছি। এই লিগের অংশ নিতে পেরে আমরা রোমাঞ্চিত। আশা করি এই লিগ সফল হবে।’

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »