মাদারীপুরে প্রতিবেশীর ওপর হামলার অভিযোগে কাউন্সিলর গ্রেফতার

ঢাকা, শুক্রবার   ২৭ মে ২০২২,   ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২৫ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

মাদারীপুরে প্রতিবেশীর ওপর হামলার অভিযোগে কাউন্সিলর গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:১৩ ১৩ মে ২০২২  

কাউন্সিলর আনোয়ার হোসেন-ফাইল ফটো

কাউন্সিলর আনোয়ার হোসেন-ফাইল ফটো

মাদারীপুরের কালকিনিতে প্রতিবেশী পরিবারের ওপর হামলার অভিযোগে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।বৃহস্পতিবার রাতে তাকে মাদারীপুরের কালকিনি উপজেলার নয়াকান্দি এলাকার থেকে গ্রেফতার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) ইসতিয়াক আশফাক রাসেল বলেন, প্রতিবেশী পরিবারের ওপর হামলার ঘটনায় ভুক্তভোগী ঝন্টু মণ্ডল বৃহস্পতিবার রাতে একটি লিখিত অভিযোগ দিলে পুলিশ তা মামলা হিসেবে গ্রহণ করে। পরে মামলার প্রধান আসামি কাউন্সিলর আনোয়ার হোসেনকে রাতে নয়াকান্দি এলাকা থেকে গ্রেফতার করে। এই মামলার বাকি আসামিদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। আমরা আনোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হবে।

গত বুধবার কালকিনি উপজেলার নয়াকান্দি এলাকায় ঝন্টু মণ্ডল ও তার পরিবারের ওপর হামলার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এতে দেখা যায় কাউন্সিলর আনোয়ার হোসেন, তার স্ত্রী রিক্তা বেগম ও তার ছেলেরা এই হামলায় চালায়। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, কাউন্সিলরের স্ত্রী রিক্তা বেগম অকথ্য ভাষায় গালিগালাজ করে হুমকি দিচ্ছে। 

কাউন্সিলর আনোয়ার তখন পাশে দাঁড়িয়ে স্ত্রীকে দূরে সরানোর চেষ্টা করতে দেখা যায়। তবে ঝন্টুর ছেলে উজ্জ্বল এ সময় মুঠোফোন বের করে ভিডিও করতে গেলে  উজ্জ্বলের ফোন কেড়ে নিয়ে তাকে মাটিয়ে ফেলে বেধড়ক মারধর করে কাউন্সিলর আনোয়ার। এ সময় একটি ইট দিয়ে উজ্জ্বলের মাথা ফাটিয়ে দেয় কাউন্সিলর আনোয়ার। 

এ ঘটনায় ভুক্তভোগী ঝন্টু মণ্ডল হামলাকারী কাউন্সিলর আনোয়ার হোসেনসহ তার ছেলে রিফাত বেপারি ও ভাতিজা সাব্বির বেপারি বিরুদ্ধে লিখিত অভিযোগ দিলে পুলিশ মামলা গ্রহণ করে আনোয়ার হোসেনকে গ্রেফতার করে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »