ভৈরবে দুই হত্যাসহ চার মামলার পলাতক আসামি গ্রেফতার

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ মে ২০২২,   ৫ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৭ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

ভৈরবে দুই হত্যাসহ চার মামলার পলাতক আসামি গ্রেফতার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৫২ ১৩ মে ২০২২  

ভৈরবে দুই হত্যাসহ চার মামলার পলাতক আসামি গ্রেফতার-ছবি ডেইলি বাংলাদেশ

ভৈরবে দুই হত্যাসহ চার মামলার পলাতক আসামি গ্রেফতার-ছবি ডেইলি বাংলাদেশ

কিশোরগঞ্জের ভৈরবে দুটি হত্যা মামলাসহ চার মামলার পলাতক আসামি মো.আলীকে তিন বছর পলাতক থাকার পর গ্রেফতার করেছে রেলওয়ে পুলিশ। বুধবার রাত ১২টায় পৌর শহরের ভৈরবপুর উত্তরপাড়া এলাকায় তার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মো. আলী ব্রাহ্মণবাড়িয়ার জেলার আশুগঞ্জ থানার খলাপাড়া গ্রামের মৃত নুরু মিয়ার ছেলে। তবে দীর্ঘদিন ধরে সে পৌর শহরের ভৈরবপুর এলাকায় নানার বাড়িতে পরিবারের সঙ্গে থাকতেন বলে পুলিশ জানায়। বুধবার দুপুরে আসামিকে কিশোরগঞ্জ আদালতে চালান দেওয়া হয়।

এ বিষয়ে ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস আহম্মদ বিশ্বাস জানান, ২০১৮ সালের ১৩ আগস্ট ভৈরবে বাপ্পী নামে এক যুবক খুন হয়। এই ঘটনায় তখন রেলওয়ে থানায় জোটন নামে এক অপরাধীর বিরুদ্ধে মামলা হলে তাকে গ্রেফতার করে পুলিশ। জোটন আদালতে জবানবন্দি দিয়ে বলে খুনের সঙ্গে জড়িত রয়েছে মো.আলী। এ ঘটনায় মামলার দুই আসামির বিরুদ্ধে আদালতে চার্জীশট দাখিল করলে আদালত আলীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। কিন্তু তার ঠিকানা ভুল থাকায় আদালত মামলাটি পুনঃতদন্ত করতে রেলওয়ে থানায় পাঠায় চারমাস আগে। পলাতক আসামি মো. আলীকে বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করে।

তিনি বলেন, গত ২ ফেব্রুয়ারি ভৈরবে এক মারামারির ঘটনায় খুন হয় একটি মসজিদের নৈশ প্রহরি কামাল। গ্রেফতারকৃত মো.আলী কামাল হত্যা মামলার এজাহারভুক্ত আসামি। এছাড়া একটি ডাকাতি প্রস্ততি ও একটি মাদক মামলার আসামিও তিনি। ভৈরব থানায় তিন মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। দীর্ঘ সাড়ে তিন বছর ধরে সে পলাতক থাকার পর বুধবার পুলিশ তাকে গ্রেফতার করে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »