নিজের গলায় কাঁটা চামচ ধরলেন মাদকাসক্ত যুবতী, ম্যাজিস্ট্রেট দিলেন কারাদণ্ড

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ মে ২০২২,   ৫ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৭ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

নিজের গলায় কাঁটা চামচ ধরলেন মাদকাসক্ত যুবতী, ম্যাজিস্ট্রেট দিলেন কারাদণ্ড 

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪২ ১২ মে ২০২২   আপডেট: ২১:৪৩ ১২ মে ২০২২

মাদক সেবনের অভিযোগে আটককৃত যুবতী-ছবি ডেইলি বাংলাদেশ

মাদক সেবনের অভিযোগে আটককৃত যুবতী-ছবি ডেইলি বাংলাদেশ

পটুয়াখালীর কলাপাড়ায় মাদকাসক্ত এক যুবতীকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বৃহষ্পতিবার দুপুরে  পৌরশহরের এতিমখানা এলাকায় একটি ভাড়া বাসায় অভিযান শেষে এ দণ্ডাদেশ দেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও) আবু হাসনাত মো. শহীদুল হক। 

এ সময় ঐ যুবতীর কাছ থেকে ৩ লিটার চোলাই মদ ও ১০টি ঘুমের ট্যাবলেট উদ্ধার করা হয়। দণ্ডপ্রাপ্ত যুবতী সুমা পৌর শহরের ৪ নম্বর ওয়ার্ডের রুহুল আমিনের মেয়ে। 

কলাপাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঐ যুবতীর ভাড়া বাসায় যৌথ অভিযান পরিচালনা করে মদ এবং ঘুমের ট্যাবলেটসহ তাকে আটক করা হয়। এ সময় মাদকাসক্ত যুবতী তার নিজ গলায় কাটা চামচ ধরে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে। পরে অনেক কৌশলে তাকে আমরা আটকে সক্ষম হই। 

উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মো. শহীদুল হক বলেন, জানতে পেরেছি যে দীর্ঘদিন ধরে সুমা মাদক সেবন করে আসছিলেন। এমনকি মাদকাসক্ত অবস্থায় তিনি তার মা বাবাকেও অনেকবার হামলা চালিয়ে আহত করেছেন। অভিযানের সময় তার কাছ থেকে মদ এবং ঘুমের ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। 

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের যৌথ অভিযানে মাদকসহ সুমাকে আটক করা হয়েছে। এ সময় উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে দণ্ডাদেশ দেন। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »