পর্তুগালে বাংলাদেশের বিদায়ী রাষ্ট্রদূতকে ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশনের সংবর্ধনা

ঢাকা, বুধবার   ২৮ অক্টোবর ২০২০,   কার্তিক ১৩ ১৪২৭,   ১১ রবিউল আউয়াল ১৪৪২

পর্তুগালে বাংলাদেশের বিদায়ী রাষ্ট্রদূতকে ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশনের সংবর্ধনা

প্রবাস জীবন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩৯ ২৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৪:৪১ ২৯ সেপ্টেম্বর ২০২০

পর্তুগালের বাংলাদেশ রাষ্ট্রদূত রুহুল আলম সিদ্দিকীকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে পর্তুগাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশন

পর্তুগালের বাংলাদেশ রাষ্ট্রদূত রুহুল আলম সিদ্দিকীকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে পর্তুগাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশন

পর্তুগালের বাংলাদেশ রাষ্ট্রদূত রুহুল আলম সিদ্দিকীকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে পর্তুগাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশন।

শনিবার সন্ধ্যায় লিসবনের স্থানীয় এক রেস্টুরেন্টে এক নৈশভোজের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন রাষ্ট্রদূতের সহধর্মিণী রীমা আরা, দূতাবাসের দ্বিতীয় সচিব আবদুল্লাহ আল রাজি ও তার সহধর্মিণী।

রাষ্ট্রদূত শুভেচ্ছা বক্তব্যে সংগঠনের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এমন সুন্দর ও মনোরম নৈশভোজ আয়োজনের জন্য এবং সংগঠনটির নিবন্ধন প্রকৃতি সমাপ্ত হওয়ায় অভিনন্দন জানান।

তিনি আশা প্রকাশ করেন, সংগঠন ভবিষ্যতে কমিউনিটির উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং এদেশের বিভিন্ন সংস্থার সঙ্গে সরাসরি কাজ করবে।

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি নিজের বক্তব্যে বিদায়ী রাষ্ট্রদূতের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন। বিশেষ করে কমিউনিটির উন্নয়নে এবং সহযোগিতায় তার আন্তরিক প্রশংসা করেন। দূতাবাসকে প্রবাসী বাংলাদেশিদের কাঙ্ক্ষিত সেবা প্রদানে রাষ্ট্রদূতের ভূমিকার কথা তুলে ধরেন।

এছাড়া তিনি আরও উল্লেখ করেন, পর্তুগাল সরকারের সমস্ত নিয়মকানুন অনুসরণ করে সংগঠনটি সাম্প্রতিক সময়ে নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করেছে।

রাষ্ট্রদূত তার নতুন কর্মস্থলে (পাকিস্তান) সফলতার সঙ্গে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন বলে আশা প্রকাশ করেন রানা তসলিম উদ্দিন।

সংগঠনের সভাপতি রানা তসলিম উদ্দিনের সভাপতিত্বে নৈশভোজে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি শাহীন সায়ীদ, সাধারণ সম্পাদক কবি মোরশেদ কমল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান, কার্যকরী সদস্য জয় হাওলাদার, জিয়াউর রহমান নিপু, সংস্কৃতিবিষয়ক সম্পাদিক ফৌজিয়া তালুকদার, মহিলাবিষয়ক সম্পাদিক নাইমা বিথীসহ কমিউনিটির পরিবার ও ব্যক্তিবর্গ।

ডেইলি বাংলাদেশ/আরএস