যুক্তরাষ্ট্রে দুঃস্থদের পাশে কাদের মিয়া, পেলেন বিশেষ সম্মাননা

ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০,   কার্তিক ১২ ১৪২৭,   ১০ রবিউল আউয়াল ১৪৪২

যুক্তরাষ্ট্রে দুঃস্থদের পাশে কাদের মিয়া, পেলেন বিশেষ সম্মাননা

প্রবাস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৪১ ২৬ সেপ্টেম্বর ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

করোনা মহামারিতে বিপর্যস্ত প্রবাসী এবং মাতৃভূমির দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য নিউইয়র্কের আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আব্দুল কাদের মিয়া 'বিশেষ সম্মাননা' পেয়েছেন।

২২ সেপ্টেম্বর এক প্রীতি-সমাবেশে এই এওয়ার্ড কাদের মিয়াকে হস্তান্তর করেন নিউ জার্সি কংগ্রেসনাল ডিস্ট্রিক্ট-২ থেকে কংগ্রেসপ্রার্থী ও সাবেক মার্কিন প্রেসিডেন্ট জন এফ কেনেডির নাতনি এ্যামি কেনেডি। এ সময় সেখানে স্থানীয় জনপ্রতিনিধিসহ প্রশাসন ও কমিউনিটির বিশিষ্টজনেরা ছিলেন। 

বিশেষ সম্মাননা গ্রহণের পর অনুভূতি ব্যক্ত করতে গিয়ে আব্দুল কাদের মিয়া বলেন, মানবতার পাশে থাকব বাকিটা জীবন। এ জন্য আপনারা দোয়া করবেন। আজকের এই সম্মাননা অ্যাওয়ার্ড আমাকে আরো উৎসাহিত করবে মানুষের কল্যাণে কাজ করতে।

করোনায় ঝিমিয়ে পড়া কমিউনিটিকে জাগাতে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের এ উদ্যোগের প্রশংসা করেছেন সবাই। অনুষ্ঠানে আয়োজক সংগঠনের সভাপতি শরিফ খান, সহসভাপতি মিরাজ খান, সাধারণ সম্পাদক সোহেল আহমেদ, সহ-সাধারণ সম্পাদক ফরহাদ সিদ্দিক, প্রধান উপদেষ্টা সৈয়দ মাহমুদ কাওসার, বোর্ড অব ট্রাস্টির প্রধান কাঞ্চন বল, কমিউনিটি নেতা এটিএম মাসুদ, আবুল বাশার ভূঁইয়া, এটিএম রানা, স্থানীয় পুলিশের প্রধান এরিক শ্যাপলার শুভেচ্ছা বক্তব্য দেন।

সূত্র: এনআরবি নিউজ।

ডেইলি বাংলাদেশ/আরএ