বলিউডের ‘দীর্ঘতম’ চুম্বনে ভাইরাল সিদ্ধার্থ-জ্যাকুলিন

ঢাকা, মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২,   ১২ আশ্বিন ১৪২৯,   ২৯ সফর ১৪৪৪

Beximco LPG Gas

বলিউডের ‘দীর্ঘতম’ চুম্বনে ভাইরাল সিদ্ধার্থ-জ্যাকুলিন

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:০২ ২৩ সেপ্টেম্বর ২০২২  

সিদ্ধার্থ মালহোত্রা ও জ্যাকুলিন ফার্নান্দেজ- ছবি: সংগৃহীত

সিদ্ধার্থ মালহোত্রা ও জ্যাকুলিন ফার্নান্দেজ- ছবি: সংগৃহীত

বলিউড বক্স অফিসের হিসেবে একেবারে সাদামাটা একটা সিনেমা ‘এ জেন্টলম্যান: সুন্দর, সুশীল, রিস্কি’। কিন্তু অনেকের কাছে সিনেমাটা স্মরণীয় হয়ে আছে একটি চুম্বনের দৃশ্যের জন্য। সিদ্ধার্থ মালহোত্রা এবং জ্যাকুলিন ফার্নান্দেজ অভিনীত সিনেমাটির এই চুম্বন দৃশ্যকে বলিউডের ‘দীর্ঘতম’ বলে দাবি করেছেন সিনেমার নির্মাতারা।

শুটিংয়ের সময় এতই গভীরভাবে একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন সিদ্ধার্থ এবং জ্যাকুলিন যে, পরিচালক ‘কাট’ বলার পরেও তাদের চুম্বন থামেনি। এ টপিক জানাজানির পর মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। 

এ সিনেমার একটি গানে সিদ্ধার্থ, জ্যাকুলিনের চুম্বনের দৃশ্যটি ছিল। গানটিতে বলিউডের এই তারকা জুটির আরো অনেক রোম্যান্টিক ও ঘনিষ্ঠ দৃশ্য ছিল। পরিচালকদের দাবি, দু’জন চুম্বনে এতটাই মগ্ন হয়ে পড়েছিলেন যে, একেই বলিউডের দীর্ঘতম চুম্বন বলা যায়। কাট বলা হলেও তা নাকি শুনতেই পাননি নায়ক-নায়িকা।

সংবাদমাধ্যমে পরিচালকরা বলেছেন, আমরা ওদের কাট বলছিলাম। কিন্তু সিদ্ধার্থ আর জ্যাকুলিন এই দৃশ্যে এতই ডুবেছিলেন যে, আমাদের কথা শুনতেই পাননি। এটাই বলিউডের সবচেয়ে লম্বা চুম্বন দৃশ্য হয়ে গেছে।

জ্যাকুলিনের প্রতি মুগ্ধতা গোপন করেননি সিদ্ধার্থও। তিনি বলেছেন, এই গানটি ছবিতে খুব গুরুত্বপূর্ণ সময়ে রাখা হয়েছিল। যখন ছবির দুই প্রধান চরিত্র একে অপরকে ভরসা করতে শুরু করেছে। তাই গানে সেই গাঢ় প্রেমের অনুভূতি ফুটিয়ে তোলার প্রয়োজন ছিল। আর জ্যাকুলিন তো খুবই ‘হট’। এই গানে ওকে সামলানো মুশকিল হয়ে পড়েছিল।

অনুভূতি লুকিয়ে রাখেননি জ্যাকুলিনও। এই গান নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, সিদ্ধার্থের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং তিনি যথেষ্ট উপভোগ করেছেন।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »