৯ মাস আমেরিকায় থেকেও ভুল ইংরেজি বলছেন শাকিব খান

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

৯ মাস আমেরিকায় থেকেও ভুল ইংরেজি বলছেন শাকিব খান

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৫৬ ১৮ আগস্ট ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢালিউডের সুপারস্টার শাকিব খান নয় মাস পর দেশের মাটিতে পা রাখলেন। দেশে আসতে না আসতেই নানা আলোচনার জন্ম দিয়েছেন তিনি। এমনকি ভুল ইংরেজি উচ্চারণ করে সমালোচিতও হয়েছেন তিনি।

বুধবার দুপুর ১২টা ৩৮ মিনিতে দেশের মাটিতে পা রাখেন তিনি। দেড়টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বের হলে তাকে ঘিরে ধরেন অপেক্ষমাণ শাকিবভক্ত ও সাংবাদিকরা।

শাকিব ফিরছিলেন, একজন সংবাদকর্মী মাইক্রোফোন এগিয়ে গিয়ে তার দেশে ফেরার অনুভূতি জানতে চান। এ সময় শাকিব গাড়ির জানালা দিয়ে মুখ বাড়িয়ে বলেন, ‘আমি খুব এক্সাইটমেন্ট। ’

এই ভুল ইংরেজি নেটিজেনরা মানতে পারছেন না। এই অংশের ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে। রীতিমতো সমালোচনা করছেন শাকিবের। তাদের প্রশ্ন, এত দিন ধরে যুক্তরাষ্ট্র থেকে ফিরেই ভুল ইংরেজি?

শাকিব খান বলেন, ‘আপনারা সবাই যে আমাকে এতো মিস করেছেন, ভালো বেসেছেন; আমি সত্যিই মুগ্ধ। আমিও আপনাদের এতো দিন ভীষণ মিস করেছি। আমি বিমানে উঠে কিছুক্ষণ পর পর এয়ার হোস্টেসকে জিজ্ঞেস করছিলাম, আর কতক্ষণ লাগবে। আমি নিজেও আপনাদের সঙ্গে দেখা করার জন্য অস্থির হয়ে ছিলাম।’

এর আগে শাকিব খানের পথ চেয়ে বিমানবন্দরে বুধবার সকাল থেকেই ভিড় করেন অসংখ্য শুভাকাঙ্ক্ষী। এসময় তাদের হাতের ব্যানার-ফেস্টুনে ছিল শাকিব-বন্দনা। এই অভিনেতাও বিমানবন্দর রোডে ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। ফুল ছিটিয়ে তাকে শুভেচ্ছা জানান ভক্তরা।

শুধু তাই নয়, ছাদ খোলা গাড়ি থেকে সবাইকে হাত নেড়ে উড়ন্ত চুমু ছুড়ে দেন শাকিব। ভক্তদের সঙ্গে সেলফি তোলেন, ভিডিও করেন এই অভিনেতা।

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »