নিজেকেই বিয়ে করলেন ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রী

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

নিজেকেই বিয়ে করলেন ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রী

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৩৭ ১৮ আগস্ট ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

হিন্দি ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কণিষ্কা সোনি। সম্প্রতি এই অভিনেত্রী বিয়ে করেছেন। পাত্র কে? এই বিয়েতে নেই কোনো পাত্র। নিজের সঙ্গেই বিয়ে সেরেছেন অভিনেত্রী।

কপালে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র পরা ছবি দিয়ে এদিন সেকথা জানলেন অভিনেত্রী। তবে অভিনেত্রীর এমন ছবি দেখে প্রথমটা ধরতে পারেনি কেউই। কারণ অনেক সময়ই ধারাবাহিকে শুটিংয়ের স্বার্থে এধরণের সাজ পোশাক করতে হয় অভিনেত্রীদের। ছবি দেখে প্রথমটা তেমনই ভেবেছিলেন নেট নেটিজেনরা। কিন্তু ভুল ভাঙে ক্যাপশনে।

যেখানে কণিষ্কা সোনি লিখেছেন, “নিজের সঙ্গেই বিয়ে করলাম কারণ আমি নিজেই নিজের সব স্বপ্ন পূরণ করি। আমি নিজেকেই সবচেয়ে বেশি ভালোবাসি। আমার জীবনে কোনো পুরুষের দরকার নেই। আমি একাই আনন্দে থাকি। আমার গিটার নিয়ে থাকি। আমি দেবী, শক্তিশালী, শিব ও শক্তি দুইই রয়েছে আমার মধ্যে। ধন্যবাদ।”

পাশাপাশি কণিষ্কা জানিয়েছেন, নিজের সঙ্গে বিয়ে করে ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তাকে সমালোচনার শিকার হতে হয়। এমনকী তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলও হ্যাক হয়ে যায়। তবে কিছুদিনের মধ্যেই সেই প্রোফাইল পুনরুদ্ধার করেছেন অভিনেত্রী এবং এরপরই একের পর এক রিলস পোস্ট করতে থাকেন তিনি।

জনপ্রিয় ধারাবাহিক দিয়া অউর বাতি হাম ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গেছে কণিষ্কাকে। সেখান থেকেই বেড়েছে তার পরিচিতি। এছাড়াও একাধিক মেগা সহ তাকে দেখা গেছে ‘দেবী আদি প্রশক্তি’-তে। সেখানে দেবী গঙ্গার চরিত্রে অভিনয় করতেন কণিষ্কা।

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »