উরফিকে ধর্ষণের হুমকি দিয়েছেন অভিনেতা

ঢাকা, শনিবার   ০১ অক্টোবর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

উরফিকে ধর্ষণের হুমকি দিয়েছেন অভিনেতা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:৩৬ ১৬ আগস্ট ২০২২  

অভিনেত্রী উরফি জাভেদ

অভিনেত্রী উরফি জাভেদ

সামাজিক মাধ্যমে বেশ আলোচিত নাম উরফি জাভেদ। বলিউডের এই অভিনেত্রী ও মডেল এবার আলোচনায় এসেছেন ধর্ষণের হুমকি নিয়ে। তিনি নাকি ধর্ষণের হুমকি পেয়েছেন অনলাইনে। এমনটা জানিয়ে একটি পোস্ট দিয়েছেন নিজের ইনস্টাগ্রাম আইডিতে।

দীর্ঘদিন ধরে যৌন হেনস্থার শিকার উরফি। এবার তা নিয়েই বিস্ফোরক মন্তব্যও করেছেন তিনি। তার অভিযোগ, দীর্ঘদিন ধরে এক পাঞ্জাবি অভিনেতা তাকে ক্রমাগত হুমকি দিয়ে চলছেন। বলা হচ্ছে, ভিডিও সেক্স না করলে ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়া হবে। অভিযুক্ত পাঞ্জাবি অভিনেতার ছবিসহ তার সঙ্গে হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাটের একগুচ্ছ স্ক্রিনশট  পোস্ট করেছেন উরফি। 

বিষয়টি নিয়ে পুলিশের দ্বারস্থ হওয়ার পরও কোনও লাভ হয়নি বলে জানিয়েছেন হতাশ উরফি। ভারতীয় গণমাধ্যম জিনিউজ এ খবর জানিয়েছে।

 

 

নিজের ইনস্টা পোস্টে উরফি লিখেছেন, ‘এই সেই ব্যক্তি যে আমায় দীর্ঘদিন ধরে হেনস্থা করে চলেছে, এখনও আমি একইরকম হেনস্থার শিকার। ২ বছর আগে কেউ বা কারা আমার ছবি অশ্লীলভাবে বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। সেসময় আমি কতটা খুবই খারাপ সময়ের মধ্যে দিয়ে গিয়েছি। এ নিয়ে পুলিশের কাছে আমি অভিযোগও দায়ের করি। এমনকি ২ বছর আগেও আমি সোশ্যাল মিডিয়ায় এবিষয়ে পোস্ট করেছিলাম, যে পোস্টটি এখনও আমার সোশ্যাল মিডিয়ায় রয়েছে। এই ব্যক্তি আমার অশ্লীলভাবে বিকৃত করা সেই ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ভিডিও সেক্সের প্রস্তাব দেয়। বলে যৌনতায় লিপ্ত না হলে ও আমার সেই ছবি বিভিন্ন বলিউডের পেজে ছড়িয়ে দেবে এবং আমার কেরিয়ার শেষ করে দেবে। হ্যাঁ, এই ব্যক্তি-ই আমায় সাইবার ধর্ষণের হুমকি দিয়েছিল। হ্যাঁ, সাইবার ধর্ষণ শব্দটাই এখানে প্রযোজ্য।’

পরে উরফি আরও লেখেন, ‘আমি যে শুধু এই ব্যক্তির উপর বিরক্ত, সেটাই নয়। আমি এটা নিয়ে প্রথমে গোরেগাঁও থানায় পরে মুম্বই পুলিসের কাছে অভিযোগ দায়ের করি। ১৪ দিন কেটে গেছে, এখনও কোনও পদক্ষেপ করা হয়নি। আমি সত্যিই হতাশ। আমি অনেকের কাছেই মুম্বই পুলিশের প্রশংসা শুনেছি। তবে এই ব্যক্তিটিকে নিয়ে ওদের ব্যবহারে অদ্ভুত। এমনকি এই ব্যক্তি আর অনেক নারীর সঙ্গেই খারাপ করেছে, সেটা বলার পরও কোনও লাভ হয়নি। এখনও কোনও ব্য়বস্থা নেওয়া হয়নি।’

উরফির ভাষায়, ‘এই লোকটি সমগ্র সমাজ এবং নারীদের জন্যই ক্ষতিকর। এই লোকটির বাঁচার কোনও অধিকারই নেই। পুলিশ কী পদক্ষেপ করবে জানি না, তবে এই লোকটির পঞ্জাব ফিল্ম ইন্ডাস্ট্রিতে দিব্যি কাজ করে বেড়াচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এএইচএস

English HighlightsREAD MORE »