চিকিৎসায় সাড়া দিচ্ছেন না, আরো সংকটজনক কমেডিয়ান রাজু শ্রীবাস্তব

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২০ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

চিকিৎসায় সাড়া দিচ্ছেন না, আরো সংকটজনক কমেডিয়ান রাজু শ্রীবাস্তব

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৪৬ ১৩ আগস্ট ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সংকটজনক অবস্থায় জনপ্রিয় কমেডিয়ান ও অভিনেতা রাজু শ্রীবাস্তব। দিল্লি এইমস সূত্রে খবর, চিকিৎসায় সাড়া দিচ্ছেন না অভিনেতা। কাজ করছে না তার মস্তিষ্ক। গতকাল শারীরিক অবস্থার খুবই সামান্য উন্নতি হলেও, সংকট এখনো কাটেনি। 

অভিনেতাকে রাখা হয়েছে ভেন্টিলেশনেই। চিকিৎসকদের কড়া নজরে রয়েছেন রাজু। রাজু শ্রীবাস্তবের ম্যানেজার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, রাজুর মস্তিষ্ক একেবারেই কাজ করছে না। চিকিৎসকরা ক্রমাগত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। অভিনেতার সুস্থতার জন্য সবাই প্রার্থনা করুন।

বুধবার হৃদরোগে আক্রান্ত জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান ও অভিনেতা রাজু শ্রীবাস্তব। তাকে ভর্তি করা হয় দিল্লির এইমস-এ। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, হোটেলের জিমে এক্সারসাইজ করার সময়ই হৃদরোগে আক্রান্ত হন তিনি। লুটিয়ে পড়েন মাটিতে।

রাজু শ্রীবাস্তবের সেক্রেটারি ও পি আর অজিত সাক্সেনা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, একটি বিশেষ রাজনৈতিক দলের বিশিষ্ট নেতাদের সঙ্গে দেখা করতে দিল্লিতে এসেছিলেন রাজু। সকালে ঘুম থেকে উঠে হোটেলেরই জিমে যান। এক্সারসাইজ করছিলেন। হঠাৎই বুকে ব্যথা শুরু হয় তার। মাটিতে লুটিয়ে পড়েন রাজু। সঙ্গে সঙ্গে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। চিকিৎসকদের কথায়, জিম করার সময়ই হৃদরোগে আক্রান্ত হয়েছেন রাজু। আপাতত, অভিনেতাকে রয়েছেন চিকিৎসকদের কড়া নজরে।

স্ট্যান্ডআপ কমেডিয়ান হিসেবে দারুণ জনপ্রিয় রাজু শ্রীবাস্তব। দেশে-বিদেশে শো করে বেড়ান তিনি। তবে শুধু স্ট্যান্ডআপ কমেডি নয়, সিনেমায় অভিনয় করেও নজর কেড়েছেন রাজু। স্বাভাবিকভাবেই রাজু শ্রীবাস্তবের শারীরিক অসুস্থতার খবর শুনে ভক্তদের মন খারাপ। সোশ্যাল মিডিয়ায় অভিনেতার কুশল কামনা করেছেন অনুরাগীরা।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »