শুটিংয়ে ১০টি করে ডিম দেয়া হতো তুষিকে

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

শুটিংয়ে ১০টি করে ডিম দেয়া হতো তুষিকে

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৭ ১০ আগস্ট ২০২২   আপডেট: ১৯:২৩ ১০ আগস্ট ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

মেজবাউর রহমান সুমন পরিচালিত প্রথম সিনেমা ‘হাওয়া’। মুক্তির আগে থেকেই গানে গানে আলোচিত এই সিনেমা এখন প্রেক্ষাগৃহগুলোতে হাউজফুল যাচ্ছে। পাশাপাশি বিক্রি হচ্ছে অগ্রিম টিকিটও। উত্তাল সমুদ্রের বুকে ‘হাওয়া’ নির্মাণ মোটেই সহজ ছিল না। 

প্রচারণার উদ্দেশে সোমবার (৯ আগস্ট) অভিনেত্রী নাজিফা তুষিসহ ‘সাদা সাদা কালা কালা’র গায়ক ও অভিনেতা শিবলীসহ পুরো হাওয়া সিনেমার টিম গিয়েছিল ময়মনসিংহ ছায়াবাণী সিনেমা হলে। সেখানে গিয়ে তারা গান গেয়েছেন এবং দর্শকদের সঙ্গে সিনেমা দেখেছেন। তারপর তারা বিভিন্ন গণমাধ্যমের সঙ্গে কথা বলেন।

‘হাওয়া’ সিনেমার অভিনেত্রী নাজিফা তুষি বলেন, আমি এই সিনেমাটিতে অভিনয় করতে পেরে খুব লাকি। যারা সিনেমা হলে আসেনা তারা যে হলমুখি হয়েছে এইটা খুব ভালো লাগছে। বিশেষ করে আমাদের সিনেমা দিয়ে যে হলে আসা শুরু করেছে এটা খুব ভালো লাগছে।

শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে নানা বিষয় তিনি সাংবাদকিদের বলেন, হাওয়া সিনেমার শুটিং আসলে পুরোটাই মজা ছিল। যদি শেয়ার করতেই হয় তাহলে মজার একটা ব্যাপার শেয়ার করা যায়। শুটিংয়ে আমি ১০টা করে ডিম খেয়েছি। আর এটা পুরোটাই ‘হাওয়া’ টিম আমাকে ম্যানেজ করে দিতো। এই ঘটনা নিয়ে খুব হাসাহাসি হয়েছে টিমের মধ্যে।

২৯ জুলাই মুক্তি পাওয়া ‘হাওয়া’ সিনেমাটি ময়মনসিংহে দ্বিতীয় সপ্তাহেও দর্শকপ্রিয়তা ধরে রেখেছে। ছবিটি মুক্তি পাওয়ার পর থেকে ময়মনসিংহের ছায়াবাণী সিনেমা হল আবারও জাকজমকপূর্ণ হয়ে পড়েছে। এখনো সিনেমাটি দেখতে দর্শক হলে ভীড় জমাচ্ছেন।

গভীর সমুদ্রে নির্মিত ও জেলেদের জীবনের গল্প নিয়ে ভিন্ন স্বাদের সিনেমাটি দর্শকদের আকৃষ্ট করেছে। বিশেষ করে চঞ্চল চৌধুরী, শরিফুল রাজ, নাফিজা তুষিসহ সিনেমার কলাকুশলীদের অভিনয় দক্ষতা দর্শকদের মুগ্ধ করেছে বলে জানান কয়েকজন দর্শক। 

তারা বলেন, এমন ভিন্ন ধরনের গল্প, সামাজিক ও পারিবারিক ভালো সিনেমা নির্মিত হলে দর্শক আবারো হলমুখি হবে। বড় পর্দায় সিনেমা দেখার যুগ পুনরায় ফিরে আসবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »