কোনো মেয়েকে পুরোপুরি বুঝতে চেষ্টা করো না: ফারিয়া

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২০ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

কোনো মেয়েকে পুরোপুরি বুঝতে চেষ্টা করো না: ফারিয়া

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৩৭ ৮ আগস্ট ২০২২  

নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া

শুধু ঢাকাই চলচ্চিত্র নয়, দুই বাংলারই জনপ্রিয় চলচিত্র  অভিনেত্রী নুসরাত ফারিয়া। তবে বেশ কিছু দিন থেকেই বড় পর্দা থেকে বেশ কিছুটা বিচ্ছিন্ন ছিলেন তিনি। বড় পর্দায় তাকে সর্বশেষ দুই বছর আগে দেখা গিয়েছিল। এরপর অবশ্য ছোট পর্দা ও ওটিটির জন্য একাধিক কাজ করেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য হলো ‘যদি কিন্তু তবুও’ ও ‘আইকনম্যান’। দুটি ওয়েব ফিল্মেই তিনি অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্বের সঙ্গে।

তবে সিনে পর্দায় অনুপস্থিত হলেও বিভিন্ন কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন ফারিয়ার। এর ফাঁকে আবার সোশ্যাল মিডিয়ায় থাকেন সক্রিয়। ছবি-ভিডিও শেয়ার করে মাতিয়ে রাখেন ভক্ত-অনুসারীদের। গত শুক্রবার (৫ আগস্ট) নিজের ফেসবুক পোস্টে একটি ছবি শেয়ার করেন  ফারিয়া। ছবিতে তাকে সাদা রঙের শার্ট পরিহিত দেখা গেছে।

ছবির ক্যাপশনে নুসরাত ফারিয়া লিখেছেন, কোনো মেয়েকে পুরোপুরি বোঝার চেষ্টা করো না। হয় তুমি পাগল হয়ে যাবে, নয়ত তার প্রেমে পড়ে যাবে।

প্রায় ৩০ হাজার রিঅ্যাকশন জমা হয়েছে ফারিয়ার এই পোস্টে। সঙ্গে আছে শত শত মন্তব্য। বেশিরভাগ মন্তব্যেই তার রূপের প্রশংসা করেছেন অনুসারীরা। ভক্তদের মতে, ফারিয়া দিনদিন আরও বেশি আবেদনময়ী হয়ে উঠছেন।

প্রসঙ্গত, সম্প্রতি প্রকাশ হয়েছে নুসরাত ফারিয়ার নতুন সিনেমা ‘অপারেশন সুন্দরবন’-এর ট্রেলার। যেখানে র‍্যাবের দুর্ধর্ষ অভিযানে সুন্দরবন দস্যুমুক্ত হওয়ার ঝলক দেখানো হয়েছে। আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি। দীপংকর দীপন পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন সিয়াম আহমেদ, রিয়াজ আহমেদ, রোশান, শতাব্দী ওয়াদুদ, রাইসুল ইসলাম আসাদ, তাসকিন রহমান, মনোজ প্রামাণিক প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »