বন্ধু দিবসে রাজকে বিশেষ বার্তা পরীমনির

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

বন্ধু দিবসে রাজকে বিশেষ বার্তা পরীমনির

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:০১ ৭ আগস্ট ২০২২   আপডেট: ২২:০৩ ৭ আগস্ট ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন চিত্রনায়িকা পরীমনি। অনাগত সন্তানের জন্য অধীর অপেক্ষায় প্রহর গুনছেন তিনি। পাশাপাশি অনাগত সন্তানের জন্য কেনাকাটা করে ঘরভর্তি করছেন। শুটিং থেকে নিজেকে গুটিয়ে বাসাতেই সময় কাটছে পরীর। নায়িকার শাশুড়িও এখন তার সঙ্গেই থাকছেন। 

পরপর দুটি সিনেমা মুক্তির ব্যস্ততার মাঝেও স্ত্রীকে ঠিকই সময় দিচ্ছেন অভিনেতা শরিফুল রাজ। এক কথায়, পারিবারিক আবহে বেশ মধুর সময় পার করছেন পরী। আগস্ট মাসের প্রথম রোববার বন্ধুত্ব দিবস পালিত হয়। সেই অনুযায়ী, আজ (৭ আগস্ট) বন্ধুত্ব উদযাপনের দিন। বিশেষ দিনটিতে নিজের সবচেয়ে কাছের মানুষটির প্রতি ভালোবাসা জানিয়েছেন পরীমনি। তার সেই হৃদয়ের মানুষটি আর কেউ নন, স্বামী শরিফুল রাজ।

পরীমনির পোস্ট

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পরীমনি লিখেছেন, হ্যাপি ফ্রেন্ডশিপ ডে রাজ। আমার সকল ব্যাথার কথা আমি খুব সহজেই তোমার কাছে দ্বিধাহীন বলতে পারি। কত অল্প সময়ে হৃদয়ের সবথেকে কাছের মানুষটা আমার; আমি তোমাকে অনেক ভালোবাসি।

এদিকে গত বুধবার (৩ আগস্ট) পরীর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে স্ত্রীর প্রতি ভালোবাসার কথা জানিয়েছিলেন শরিফুল রাজ। তিনি লেখেন, তোমার সঙ্গে দেখা হওয়ার পর আমার জীবন সম্পূর্ণরূপে বদলে গেছে। আমরা যখন বিয়ে করেছি, তখন থেকেই আমাদের জীবনের সবচেয়ে সুন্দর ধাপ শুরু করেছি। যেখানে আমাদের ভালোবাসা আরো শক্তিশালী হয়েছে।

রাজ আরো লেখেন, মুগ্ধ হয়ে তোমার প্রশংসা করি। তোমার উপস্থিতি ও ভালোবাসা দিয়ে আমার জীবনকে আশীর্বাদপুষ্ট করার জন্য তোমাকে ধন্যবাদ, পরী।

প্রসঙ্গত, ঢালিউডের রোমান্টিক দম্পতি রাজ-পরী। একসঙ্গে পথচলার শুরু থেকেই নিজেদের মুহূর্তগুলো রঙিন করে তুলেছেন তারা। তাদের দুষ্টু, মিষ্টি কিংবা আবেগমাখা কর্মকাণ্ড বরাবরই ভক্তদের নজর কেড়েছে। অন্তর্জালে তাদের বিভিন্ন মুহূর্তের ছবি দেখে প্রেমের আকুতি জেগেছে নেটিজেনদের মনে। আপাতত দুই থেকে তিন হওয়ার অপেক্ষায় এই দম্পতি।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »