মম অভিনীত ক্রাইম, রোমান্স ও থ্রিলারে ভরপুর সিরিজ

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২০ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

মম অভিনীত ক্রাইম, রোমান্স ও থ্রিলারে ভরপুর সিরিজ

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৩৮ ৫ আগস্ট ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

একঝাঁক তারকাকে নিয়ে নির্মাণ করা হয়েছে অ্যাডভেঞ্চার, ক্রাইম, রোমান্স, থ্রিলারে ভরপুর ওয়েব সিরিজ ‘হাই অন লাইফ’। বান্দরবনের রিমাক্রি, তিন্দি এবং দেবতাখুমের দূর্ঘম ও মনোরম লোকেশনে টাকা ১১ দিন হয় শুটিং ওয়েব সিরিজটির। পাশাপাশি ঢাকাতেও হয় শুটিং। সিরিজটির মূখ্য চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারি মম ও তানভীর হুরাইরা।

ফরহাদ হোসেনের চিত্রনাট্যে আরিফ এ আহনাফের পরিচালনায় এতে আরো আছেন ওয়াহিদা হুসেইন, আবীর মির্জা, আসিফ খান, রাশেদ মামুন অপু, জয়শ্রী কর জয়া, মোমেনা চৌধুরী, করভী মিজান রিভি, মাসুম বাশার ও আরো অনেকেই।

এ সিরিজে কাজের অভিজ্ঞতা জানিয়ে জাকিয়া বারী মম  বলেন, ইট ওয়াজ এ এমিজিং। এই সিরিজটি করে আমার জানা হয়েছে বাংলাদেশ আসলে অনেক অনেক সুন্দর। বান্দরবানের দারুণ সব লোকেশনে ঘুরে ঘুরে শুটিং করেছি। সেখানকার গ্রামের মানুষ, খাবার; সবকিছু ছিল অসাধারণ। আমার তো ফিরে আসতেই ইচ্ছা হচ্ছিল না।

পরিচালক খুব সিরিয়াস হয়ে কাজটি করেছেন। সবাই খুব মজা করে এখানে কাজ করেছি। পুরো সিরিজটাতে অ্যাডভেঞ্চার আছে। থ্রিল আছে। মানে সব পাবেন দর্শক। সবাইকে আমন্ত্রণ জানিয়ে বলবো- জাস্ট এনজয় ইট।

পরিচালক আহনাফ জানান, ওয়েব সিরিজের প্রথম সিজনটি ৬ পর্বে প্রকাশ হবে ঝাক্কাসে। আজ  আগস্ট jhakkas.tv - এই ঠিকানায় লগইন করে বিনামূল্যেই উপভোগ করা যাবে ‘হাই অন লাইফ’। পাশাপাশি প্লে স্টোর থেকে ঝাক্কাস অ্যাপ ডাউনলোড করেও দেখা যাবে সিরিজটি।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »