মিলনের সময় যে গান শুনতে হয় রণবীরকে, অকপটে জানালেন অভিনেতা
15-august

ঢাকা, শুক্রবার   ১২ আগস্ট ২০২২,   ২৮ শ্রাবণ ১৪২৯,   ১৩ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

মিলনের সময় যে গান শুনতে হয় রণবীরকে, অকপটে জানালেন অভিনেতা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪২ ৬ জুলাই ২০২২  

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং

কফি উইথ করণ-এর ৭ নম্বর সিজেনর প্রথম এপিসোডের অতিথি হিসেবে দেখা মিলবে রণবীর সিং আর আলিয়া ভাটের। নিজেদের সেক্স লাইফ নিয়ে কথা বললেন দু’জনেই করণ জোহরের সঙ্গে। 

জলদি শুরু হচ্ছে ‘কফি উইথ করণ’ সিজন ৭। আর এই চ্যাট শো-র প্রথম তারকা জুটি হলেন রণবীর সিং ও আলিয়া ভাট। দু’জনেই আপাতত কাজ করছেন করণের পরিচালনায় নতুন সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-তে। একেবারে প্রথম এপিসোডই জমিয়ে দিলেন এই তিনের জুটি। আলিয়ার ‘সুহাগরাত’ থেকে শুরু করে রণবীরের ‘সেক্স প্লে লিস্ট’ নিয়ে চর্চা হল খুল্লামখুল্লা।

নতুন প্রোমোতে দেখা যাচ্ছে আলিয়াকে প্রশ্ন করছেন করণ ভারতীয় বিয়ের এমন এক মিথ (শ্রুতি), যা তিনি বিয়ে করার পর বুঝেছেন পুরোটাই ভ্রান্ত। তাতে আলিয়ার জবাব, সুহারাত বলে কিছু হয় না। কারণ তুমি ক্লান্ত থাক। আর এতেই হো হো করে হেসে ওঠেন তার ‘গল্লি বয়’ সহ-অভিনেতা।

এর একটু পরেই দেখা যাচ্ছে রণবীর বলছেন সেক্সের জন্য তার কাছে আলাদা প্লেলিস্ট আছে। আর সেটা শুনে তো খিলখিলিয়ে হাসি বেরিয়ে আসে আলিয়া-করণের মুখ থেকে। এপিসোডেচ আরেক মজাদার মুহূর্ত হল করণ জোহরের অনুরোধে যখন আলিয়া নিজের সঙ্গে সবচেয়ে বেশি মানানসই হিসেবে বেছে নেয় বরুণ ধাওয়ানকে। সোফা ছেড়ে উঠে সটান বাড়ির পথে হাঁটা লাগান রণবীর।

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ প্রসঙ্গে বলতে গেলে ছবিতে এই দুই তারকা ছাড়াও দেখা মিলবে ধর্মেন্দ্র, শাবানা আজমি, জয়া বচ্চনকে। ২০২৩ সালের ভ্যালেন্টাইন্স ডে-র আগে সিনেমার মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »