ডিভোর্সের জন্য দায়ী ব্যক্তির নাম জানালেন সামান্থা
15-august

ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   ২৬ শ্রাবণ ১৪২৯,   ১১ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

ডিভোর্সের জন্য দায়ী ব্যক্তির নাম জানালেন সামান্থা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৩৮ ৩ জুলাই ২০২২   আপডেট: ১০:৫৮ ৩ জুলাই ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

গত অক্টোবর মাসে চার বছরের দাম্পত্যে ইতি টানেন সামান্থা এবং দক্ষিণী তারকা নাগা চৈতন্য। একটি বিবৃতি জারি করে নিজেদের এই সিদ্ধান্তের কথা জানান তারা।

পৃথিবীর সব অসুখী বিয়ের জন্য দায়ী করণ জোহর। বলিউডের প্রথম সারির পরিচালককে নিয়ে এমনই ধারণা সামান্থা প্রভুর। রাখঢাক না করে সে কথা করণের সামনেই বলে ফেললেন দক্ষিণী তারকা।

যত কাণ্ড ‘কফি উইথ করণ’-এর বিলাসবহুল সেটে। করণের অতিথি হয়ে তাকেই দোষারোপ করে বসলেন ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর রাজি। তিনি বলেন, পৃথিবীর অসুখী বিয়েগুলির জন্য তুমিই দায়ী। তুমি জীবনটাকে ‘কভি খুশি কভি গমা’-এর মতো করে দেখাও। কিন্তু বাস্তবটা কেজিএফ'-এর মতো। সামান্থার এই কথা শুনে খানিক লজ্জাই পান করণ।

গত অক্টোবরে চার বছরের দাম্পত্যে ইতি টানেন সামান্থা এবং দক্ষিণী তারকা নাগা চৈতন্য। একটি বিবৃতি জারি করে নিজেদের এই সিদ্ধান্তের কথা জানান তারা। বিচ্ছেদের কারণ নিয়ে যদিও দু’জনেই স্পিকটি নট। গুঞ্জন, সামান্থার ‘খোলামেলা’ দৃশ্য করা নিয়ে আপত্তি ছিল নাগা এবং তার অভিভাবকের। শ্বশুরবাড়ির চাপিয়ে দেওয়া এই ‘ফতোয়া’ নাকি মেনে নিতে পারেননি অভিনেত্রী। আর তখনই নাকি সম্পর্কের তাল কাটে।

‘কফি উইথ করণ’কে বিতর্কের আঁতুড়ঘর বললেও অত্যুক্তি হবে না। করণের অতিথির আসনে বসে বিতর্কিত মন্তব্য করে ফেলেন অতি সাবধানী তারকাও। সামান্থাও কি সামিল হবেন সেই তালিকায়? এখন সেটাই দেখার। আসন্ন সেই পর্বে অভিনেত্রীর সঙ্গী হবেন অক্ষয় কুমার।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »