ঈদে শাকিব খানের সিনেমা মুক্তি অনিশ্চিত
15-august

ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২,   ২৪ শ্রাবণ ১৪২৯,   ০৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

ঈদে শাকিব খানের সিনেমা মুক্তি অনিশ্চিত

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:১০ ৩ জুলাই ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রতি বছরই ঈদ উপলক্ষে শাকিব খানের একাধিক সিনেমা মুক্তি পেয়ে থাকে। গত ঈদুল ফিতরেও শাকিব অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে। আসন্ন ঈদুল আজহায় ঢাকাই সিনেমার এই সুপারস্টারের কয়টি সিনেমা মুক্তি পাবে? এ নিয়ে ভক্তদের মনে নানা প্রশ্ন।

এদিকে জানা গেছে, এবারের ঈদে শাকিব অভিনীত কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না। এখন পর্যন্ত এ অভিনেতার কোনো সিনেমা মুক্তির জন্য নিবন্ধন করেনি, ফলে ঈদে শাকিবের সিনেমা অনিশ্চিত হয়ে পড়েছে।

শাকিব ভক্তদের জন্য এটা নিঃসন্দেহে মন খারাপের খবর। বিষয়টি নিয়ে গণমাধ্যমকে শাকিব বলেছেন, দীর্ঘ ক্যারিয়ারে এবারই হয়তো প্রথম কোনো ঈদে আমার সিনেমা মুক্তি পাচ্ছে না। এটা যে কতটা মন খারাপের খবর! মনটাই ভীষণ খারাপ হয়ে গেল।

গত সাত মাস ধরে যুক্তরাষ্ট্রে রয়েছেন শাকিব খান। এ নিয়ে গুঞ্জন ছিল, সিনেমার কাজ শেষ না করে মার্কিন মুলুকে পড়ে আছেন তিনি। কিন্তু স্পষ্টভাবে শাকিব বললেন, সিনেমাগুলোর কাজ আমি সুন্দরভাবে শেষ করে দিয়েছি। যেটার ডাবিং বাকি ছিল, সেটা নিজের পকেটের টাকা খরচ করে আমেরিকায় বসে সম্পন্ন করে দিয়েছি। কিন্ত প্রযোজক হয়তো চান না সিনেমা মুক্তি পাক।

‘অন্তরাত্মা’ ও ‘লিডার: আমিই বাংলাদেশ’ নামের দুটি সিনেমার কাজ সম্পন্ন করেছেন শাকিব খান। শোনা গিয়েছিল, দ্বিতীয় সিনেমাটি ঈদে মুক্তি পাবে। কিন্তু ঈদে মুক্তির জন্য কোনো সিনেমাই প্রযোজক-পরিবেশক সমিতিতে নিবন্ধন করেনি। ফলে এগুলোর মুক্তি পাওয়ার সম্ভাবনা একেবারেই নেই।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »