আমি কোনো স্টার-সুপারস্টার নই: নিশো
15-august

ঢাকা, বুধবার   ১৭ আগস্ট ২০২২,   ২ ভাদ্র ১৪২৯,   ১৮ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

আমি কোনো স্টার-সুপারস্টার নই: নিশো

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২৩ ২ জুলাই ২০২২  

অভিনেতা আফরান নিশো- ফাইল ফটো

অভিনেতা আফরান নিশো- ফাইল ফটো

‘আমি কোনো স্টার-সুপারস্টার নই; একজন সাধারণ মানুষ। মানবিক মানুষ। আমার সঙ্গে যারা মেশেন, তারা জানেন- সবার সঙ্গে একইভাবে মিশি আমি। তবে আমি কিছু করে যেতে চাই, যা সবাই মনে রাখবে। আমার বিশ্বাস, এই তাড়নাটা সবার মধ্যেই আছে।’

সম্প্রতি রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে গণমাধ্যমের মুখোমুখি হয়ে নিজের সম্পর্কে অকপটে এসব কথা বলেছেন সময়ের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। ভারতীয় ওয়েব প্ল্যাটফর্টেম একটি ওয়েব সিরিজ প্রচারিত হচ্ছে। এতে অভিনয় করেছেন তিনি।

নাটক বা ওয়েব সিরিজে তুমুল জনপ্রিয় হলেও সিনেমায় দেখা যায় না তাকে। তবে এবার হয়তো সত্যি বড় পর্দায় দেখা যেতে পারে তাকে। অন্তত নিশো তা-ই বলছেন। জানালেন সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন। 

আফরান নিশো বলেন, এবার সত্যি সত্যিই আমাকে দেখা যাবে সিনেমায়। এরই মধ্যে বেশ কয়েকটি গল্প রয়েছে আমার কাছে। কয়েকটি পছন্দও হয়েছে। সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছি। এরই মধ্যে চরিত্রের জন্য বডি ট্রান্সফরমেশন শুরু করছি। ওজন কমাচ্ছি। আশা করি, এ বছরের যেকোনো সময় আমার ভক্তদের সিনেমার সুখবরটা দিতে পারব।

নাটকের কাজে এখন একেবারে কম সময় দিচ্ছেন। এর কারণ তিনি রয়েছেন অভিনয় নিয়ে। আর অভিনয় করার জায়গা যেখানে রয়েছে, সেটাকে তিনি বেছে নিচ্ছেন। 

নিশো বলেন, আমি আগেও বলেছি, এখনো বলছি ওটিটি, সিনেমা হল, ইউটিউব এবং টেলিভিশন- কোনো প্ল্যাটফর্মই আমার কাছে ছোট নয়। ওটিটির কাজ সময় নিয়ে করতে হয়। তাই দীর্ঘ সময় নিয়ে শুটিং করতে হয়েছে। ফলে একক নাটকের কাজে খুব একটা সময় দিতে পারিনি।

ঈদের নাটকেও খুব কম দেখা যাবে নিশোকে। তিনি বললেন, এবারের ঈদে আমার অভিনীত নাটক সংখ্যা একেবারেই কম। ঈদে সব মিলিয়ে পাঁচ থেকে সাতটি নাটক প্রচার হবে। শুধু ওটিটিতে নিয়মিত হব, অন্যগুলোতে হব না- বিষয়টা তেমন না। ভালো কনটেন্ট চাই আমি। সেটা যে মাধ্যমেই হোক।

ভারতীয় ওটিটি হইচই-য়ে আফরান নিশো অভিনীত ‘কাইজার’ মুক্তি পেতে যাচ্ছে। আর এজন্য রাজধানীর একটি মিলনায়তনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিল।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

English HighlightsREAD MORE »