মৌসুমির ‘হৃদয়ে কান্নার খাঁচা’, এবার কীসের ইঙ্গিত দিলেন
15-august

ঢাকা, শনিবার   ১৩ আগস্ট ২০২২,   ২৯ শ্রাবণ ১৪২৯,   ১৪ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

মৌসুমির ‘হৃদয়ে কান্নার খাঁচা’, এবার কীসের ইঙ্গিত দিলেন

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৫১ ২৮ জুন ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জায়েদ খানকে কেন্দ্র করে সম্প্রতি ঢাকাই সিনেমা জগতে মৌসুমী-ওমর সানীকে নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছিল। তবে অনেক কাঁদা ছোড়াছুড়ির পর এক পাতে বসে খাবার খেলেন এই তারকা দম্পতি। তবুও প্রশ্ন ওঠে, এখনো কি প্রিয়দর্শিনীর মনে কিছু অভিমান ও ব্যথা রয়ে গেছে? কেমন কাটছে তার জীবন? তিনি কেন গণমাধ্যমের সামনে আসছেন না! লুকিয়ে আছেন কেন?

চিত্রনায়িকা মৌসুমির মধ্যে অভিমান ও ব্যথা রয়ে গেছে, তা স্পষ্ট তার ফেসবুকে শেয়ার করা বিভিন্ন ছবি আর স্ট্যাটাসের মাধ্যমে।

২৭ জুন সন্ধ্যা ৭টা ২৮ মিনিটে নিজের ফেসবুকে পাঁচটি ছবি শেয়ার করে মৌসুমী লিখেছেন, ‘দ্বীপ জ্বলা সন্ধ্যায়, হৃদয়ের জানালায় কান্নার খাঁচা শুধু রেখেছি।’ এরপরই তার পোস্টে ইতিবাচক ও নেতিবাচক মন্তব্যে ছেয়ে গেছে।

রফিক নামের একজন লিখেছেন, ‘প্রিয় নায়িকা, হৃদয়ের খাঁচা কান্নামুক্ত হোক- এই শুভ কামনা!’ মহিউদ্দিন লিখেছেন, ‘জীবন মায়াজালে আবদ্ধ। মন নাহি চায় তবু থেকে যায়।’ যোবায়ের লিখেছেন, ‘দুঃখ ব্যথা সকল গ্লানি মুছে যাক। সুখ শান্তিতে ভরে উঠুক জীবন।’

নেটিজেনদের কেউ কেউ আবার মৌসুমীকে খোঁচা দিয়ে মন্তব্য করেছেন। কীসের ইঙ্গিত দিয়েছেন এ নায়িকা? সে প্রশ্নের উত্তর খুঁজছেন অনেকে। যদিও এ প্রশ্নের উত্তর পাওয়া বেশ মুশকিল। কারণ মৌসুমীকে ফোন করেও পাওয়া যায়নি। এদিকে, কমেন্টস বক্সে জায়েদ খানের নামও উল্লেখ করেছেন অনেকে। তবে এসবে ভ্রুক্ষেপ নেই মৌসুমীর। তিনি নিজের মতো করেই থাকছেন পরিবার নিয়ে।

এর আগে ২২ জুন নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন মৌসুমী। তার ওই পোস্ট থেকে অভিমানের সুর পাওয়া গেছে। অভিনেত্রী লিখেছেন, ‘লুকিয়ে থাকতে চাইলেই লুকিয়ে থাকা যায়। সামনে যেটা থাকে সেটা শরীর। আমি এখন শামুকের মতো হয়ে গেছি। আড়াল করে নিজেকে নিয়ে আছি, এটাই স্বস্তি।’

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »