‘ইচ্ছা ছিল দ্বিতীয় ইনিংস শুরু করার’
15-august

ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   ২৭ শ্রাবণ ১৪২৯,   ১১ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

‘ইচ্ছা ছিল দ্বিতীয় ইনিংস শুরু করার’

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩১ ২৫ জুন ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

ইচ্ছা ছিল নতুনভাবে জীবনের ‘দ্বিতীয় ইনিংস’ শুরু করার। ইন্ডাস্ট্রির অত্যাচারে বাধ্য হয়েছিলেন অভিনয় ছা্ড়তে। এমনই মন্তব্য করেছেন বর্ষীয়ান অভিনেত্রী আশা পারেখ। মুম্বাই সংবাদসংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে এমন কথাই বলেছেন ‘তিসরি মঞ্জিল’-এর নায়িকা।

নায়িকা চরিত্র থেকে সরে আসার পর অভিনেত্রীর কাছে নায়কের মায়ের চরিত্রে অভিনয়ের প্রস্তাব আসতে থাকে। অনিচ্ছা থাকা সত্ত্বেও অভিনয়কে ভালবেসেই আশা রাজি হন ওই চরিত্রে অভিনয় করতে। শুটিং ফ্লোরের এক দিনের ঘটনা বাধ্য করেছিল তাকে অভিনয় জগৎ থেকে সরে আসতে। কী ঘটেছিল সে দিন?

শুটিংয়ের কল টাইম ছিল সকাল সাড়ে নয়টা। ওই ছবির নায়ক এসেছিলেন সন্ধ্যাবেলা। ওই নায়কের জন্য অপেক্ষা করতে হয়েছিল ৬০-এর দশকের সাড়া জাগানো অভিনেত্রীকে। এই অপমান সহ্য করতে পারেননি ‘কাটি পতঙ্গ’-এর নায়িকা। সেই দিনই বলিউডকে বাই বাই বলেছিলেন। মাঝখানে অমিতাভের সঙ্গে কালিয়া ছবিতে তিনি অভিনয় করলেও তার পর এক বুক অভিমান নিয়েই সরে আসেন বলিউড থেকে।

মুম্বাই সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আশা নিজে অভিনয় জীবনে আবার ফিরতে না পারার আক্ষেপের পাশাপাশি বলিউডের বিগ-বি’-র দ্বিতীয় ইনিংসের সাফল্যের কথা উল্লেখ করে বলেছেন, অমিতাভ ভাগ্যবান, উনি আবার কাজ করার সুযোগ পেয়েছিলেন, আমি পাইনি। ৬০-এর দশকের এই জনপ্রিয় অভিনেত্রী ঝুলিতে রয়েছে বহু হিট ছবি। আশা পারেখের শারীরিক সৌন্দর্য, সাজ-সজ্জা, শাড়ি পরার ধরন নিয়ে চর্চাও ছিল বলিউডে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »