অস্ট্রেলিয়ায় থেকেও পদ্মাসেতু নিয়ে উচ্ছ্বসিত শাবনূর
15-august

ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   ২৭ শ্রাবণ ১৪২৯,   ১১ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

অস্ট্রেলিয়ায় থেকেও পদ্মাসেতু নিয়ে উচ্ছ্বসিত শাবনূর

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫৩ ২৫ জুন ২০২২   আপডেট: ১৩:১৪ ২৫ জুন ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

স্বপ্ন এখন বাস্তব। প্রমত্তা পদ্মা জয় করেছে বাংলাদেশ। উদ্বোধন করা হয়েছে দেশের দীর্ঘ দিনের স্বপ্নের পদ্মাসেতু। শনিবার (২৫ জুন) প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সেতুর উদ্বোধন করেন। এর মাধ্যমে রাজধানী ঢাকার সঙ্গে দেশের দক্ষিণাঞ্চলের যোগাযোগ ব্যবস্থা অবিস্মরণীয় মাত্রা পেলো।

পদ্মাসেতু নিয়ে বাংলাদেশীদের আবেগের অন্ত নেই। বিদেশি সহায়তা বাতিল হওয়ায় পদ্মাসেতু প্রকল্প প্রায় দুঃস্বপ্ন হয়ে যেতে বসেছিল। তবে সরকারের অদম্য উদ্যোগে সেই দেশের অর্থায়নেই নির্মিত হয়েছে স্বপ্নের এই সেতু।

অন্য সবার মতো পদ্মাসেতু নিয়ে উচ্ছ্বসিত নায়িকা শাবনূরও। যদিও তিনি রয়েছেন সুদূর অস্ট্রেলিয়ায়, কিন্তু দেশের সবচেয়ে বড় অর্জনে তিনিও নিজের উচ্ছ্বাস ধরে রাখতে পারছেন না।

সোশ্যাল মিডিয়ায় শাবনূর লিখেছেন, স্বপ্নের পদ্মাসেতু। এটি বাংলাদেশের দীর্ঘতম সেতু। স্থাপত্য শিল্পের এক শ্রেষ্ঠ স্থাপনা এবং ঐতিহাসিক নিদর্শন। আমাদের গর্বের এই সেতু উদ্বোধন হওয়াতে আমিও আজ সবার সাথে মহাসুখে উচ্ছ্বসিত, উদ্বেলিত ও আনন্দিত।

কেবল শাবনূর নন, বিনোদন জগতের সব তারকাই পদ্মাসেতু নিয়ে উচ্ছ্বসিত। প্রত্যেকে যার যার জায়গা থেকে স্বপ্ন জয়ের আনন্দে ভাসছেন। কেউ পদ্মা সেতু নিয়ে গান করেছেন, কেউ নাটিকায় অংশ নিয়েছেন, কেউ আবার গোটা সিনেমাই বানিয়ে ফেলেছেন এই সেতু নিয়ে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »