পকেটে কেন কনডম নিয়ে ঘোরেন, জানালেন রনবীর
15-august

ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   ২৭ শ্রাবণ ১৪২৯,   ১১ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

পকেটে কেন কনডম নিয়ে ঘোরেন, জানালেন রনবীর

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৯ ১৮ জুন ২০২২  

রনবীর সিংহ

রনবীর সিংহ

প্রথম যৌনতার স্বাদ কে কখন পায়, তা কি বলা যায়! সব সময়ে যে স্বেচ্ছায় সেই অভিজ্ঞতা হয়, এমনও তো নয়। অসম প্রেম বা যৌন হেনস্থার হাত ধরে অসময়ে যৌনতা এসে পড়ে জীবনে। যেমন বলিউড অভিনেতা রনবীর সিংহ জানিয়েছিলেন, ১২ বছর বয়সেই কৌমার্য হারিয়েছিলেন তিনি। বলিপাড়ার অলিগলিতে রমণীমোহন হিসেবেই তার নামডাক! তার বীজও কি নিহিত ছিল তার শৈশবেই?

মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে রনবীর জানান, তার প্রথম যৌনমিলনের অভিজ্ঞতা হয়েছিল মাত্র ১২ বছর বয়সে। ২৬ বছর বয়সে পৌঁছতেই বুঝে গিয়েছিলেন, তিনি নিজে যৌনতাসর্বস্ব মানুষ। তা মেনে নিয়েই সহজ জীবনযাপনে অভ্যস্ত হয়ে পড়েছেন অভিনেতা।

আরো পড়ুন> অল্পতে বিপদ থেকে রক্ষা পেলেন বৃদ্ধ, ক্ষমা চেয়ে ভাইরাল রনবীর

শুধু তাই নয়, কখন কী হয়ে যায়, সে কথা মাথায় রেখে মানিব্যাগে সব সময় কনডম রাখেন। সে কথাও নিজেই কবুল করেন ‘গালি বয়’। তার মতে, জন্মদিনের সেরা উপহার উদ্দাম যৌনমিলন।

তবে এ-ও সত্যি যে, যৌবনে কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন অভিনেতা। এক প্রযোজক তাকে আড়ালে ডেকে প্যান্ট নামিয়ে বলেছিলেন, ‘‘এটা দেখো, ধরো।’’ জীবনের সেই অন্ধকার দিকগুলো সামনে আনতে দ্বিধা করেননি বর্তমানে দীপিকা পাড়ুকোনের স্বামী। শোনা যায়, দু’জনে সুখী সংসারী। রনবীরের এমন ‘গোলমেলে’ যৌন অভিজ্ঞতা কি মানুষ হিসেবে তাকে বদলে দিয়েছে? সে প্রশ্নের উত্তর যদিও এখনো অধরা।

ডেইলি বাংলাদেশ/এমএস

English HighlightsREAD MORE »