স্বামীর বাড়িতেই প্রেমিককে ১১ মাস লুকিয়ে রাখলো বলিউড অভিনেত্রী

ঢাকা, বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২,   ২২ আষাঢ় ১৪২৯,   ০৭ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

স্বামীর বাড়িতেই প্রেমিককে ১১ মাস লুকিয়ে রাখলো বলিউড অভিনেত্রী

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:০৪ ২৩ মে ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গত বছরই স্বামী করণ মেহরার সাথে ‘মারপিট’-এর কারণে খবরে এসেছিলেন অভিনেত্রী নিশা রাওয়াল। সেই অভিযোগের ভিত্তিতে মহারাষ্ট্র পুলিশ গ্রেফতারও করে করণকে। যদিও পরে বেলে ছাড়া পান অভিনেতা।

বেশ কয়েক মাস ধরেই তাদের বিচ্ছেদ ক্রমশ তিক্ত থেকে তিক্ততর হচ্ছে। একমাত্র ছেলের দিকে তাকিয়েই ৯ বছরের দাম্পত্য ভেঙে ফেলার পদক্ষেপ করছিলেন তারা। তা নিয়েও পরিস্থিতি এমন হয় যে সমস্যা আদালত অবধি গড়ায়। টাকা ভাগাভাগি নিয়ে আলোচনা শুরু হলে দুজনের মধ্যে মতবিরোধ ঘটতে থাকে। সেই জল গিয়ে গড়ায় পুলিশ, মামলা পর্যন্ত।

কর্ণের কথায়, ‘‘যে পরিমাণ টাকা দাবি করছিল নিশা, তা আমার পক্ষে দেওয়া সম্ভব নয়। আমি রাজি হইনি। মধ্যরাতে নিজের ভাইয়ের সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে যায় আমার স্ত্রী। বেশ খানিকটা সময় কেটে যায়। আমি ঘুমিয়ে পড়েছিলাম। কিন্তু আচমকা আমার ঘরে ঢুকে চিৎকার করতে আরম্ভ করে সে। গালিগালাজ করে। আমার মুখে থুতু ছেটায়।’’

কর্ণের দাবি, বিরক্ত হয়ে নিজের ঘর থেকে বেরিয়ে অন্য ঘরে চলে যান অভিনেতা। তার পরেই নাকি দেওয়ালে নিজের মাথা ঠুকতে আরম্ভ করেন নিশা। কর্ণের দাবি, একইসঙ্গে নিশা তার উদ্দেশে বলেন, ‘‘এ বার দেখো কী হয়।’’

‘সীতা’র পরনে স্কার্ট, হাতে মদের গ্লাস, ভক্তরা রামো-রামো ধ্বনি তুলতেই মুছলেন ছবি
কর্ণ গার্হস্থ্য-হিংসার জন্য জেলে গেলেও পরবর্তীকালে নিশাকে নিয়ে মুম্বাই সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেন জেলফেরত অভিনেতা।

তিনি বলেন, “নিশা আমার বাড়িতেই এক অন্য পুরুষকে নিয়ে এগারো মাস একসঙ্গে থেকেছে। সেই পুরুষও তার স্ত্রী ও সন্তানকে ছেড়ে আমার বাড়িতে চলে এসেছে। এটা ভুল নয়?” কর্ণ জানান, তার বাড়ি দখল শুধু নয়। তার সম্পত্তির বেশ কিছু অংশ, গাড়িও নিয়ে নিয়েছেন নিশা আর তার প্রেমিক।

২০১২ সালে নিশা রাওয়ালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন করণ। এর আগে দীর্ঘ ৬ বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন তারা। একটি ফিল্মের শ্যুটিং সেটেই পরিচয় দুজনের। একসঙ্গে ডান্স রিয়ালিটি শো নাচ বলিয়ে-তেও অংশ নিয়েছিল এই দম্পতি। ২০১৭ সালে জন্ম হয় তাদের একমাত্র ছেলের।

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »