এবার ২০ কেজি ওজনের টুকরো কাঁচের ড্রেসে উরফি

ঢাকা, মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২,   ২০ আষাঢ় ১৪২৯,   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

এবার ২০ কেজি ওজনের টুকরো কাঁচের ড্রেসে উরফি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:৫৬ ২২ মে ২০২২  

উরফি জাভেদ। ছবি: ইনস্টাগ্রাম

উরফি জাভেদ। ছবি: ইনস্টাগ্রাম

কখনও নগ্ন শরীরে ফুলের সাজ, কখনও আবার প্লাস্টিক দিয়ে বানানো ড্রেস পরে আলোচনায় আসেন অভিনেত্রী উরফি জাভেদ। পোশাক নিয়ে এমন অদ্ভুত পরীক্ষার জন্য কম কটাক্ষ শুনতে হয় না তাকে। আবারও সংবাদের শিরোনামে উঠে এলেন অভিনেত্রী।

পোশাক নিয়ে বরাবরই পরীক্ষা-নিরীক্ষা করতে ভালবাসেন উরফি। তবে এবার তিনি যে পোশাকে ক্যামেরাবন্দি হলেন— তা দেখে হতবাক সবাই। পোশাক তো নয়, গায়ে ২০ কেজি ওজনের কাচ জড়িয়ে চমকে দিলেন অনুরাগীদের।

উরফির এমন পোশাক দেখে অনেকই প্রশ্ন করছেন, কাচের তৈরি পোশাক কেন পরেছেন? চোট লাগলে কী হবে?

সম্প্রতি ইনস্টাগ্রামে তার অনুরাগী সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে। আর সে কারণে এক বিশাল পার্টির আয়োজন করেন উরফি। উরফির পার্টিতে কোনো চমক থাকবে না, তা কী করে হয়? কাচের পোশাক পরেই পার্টির মধ্যমণি হলেন অভিনেত্রী। অনুষ্ঠানে সাদা ব্রালেট টপ আর মিনি স্কার্ট পরেছিলেন উরফি। সেই পোশাকের উপরে ছিল অবিকল কাচের মতো দেখতে কাপড় দিয়ে তৈরি মিনি ড্রেস! পাপারাৎজির উদ্দেশে উরফি জানান, তার পোশাকের ওজন কম করে ২০ কেজি তো হবেই।

উরফি যে কবে কোথায় কী ভাবে দেখা দেবেন, তা বোঝা মুশকিল। চলতি ফ্যাশনের ধারণাকে ভেঙে চুরে খানখান করাই যেন তার নেশা! যে যা-ই বলুক, উরফি কিন্তু সমালোচনার ধার ধারেন না। চেনা ছকের বাইরে বেরিয়ে এসে নিজেকে নিজের মনের মতো পোশাকে সাজিয়ে তোলেন অভিনেত্রী। তার মতে তিনি সেই পোশাক পরে স্বচ্ছন্দবোধ করেন, তাই তিনি এমন পোশাক পরেন। লোকে কী বলল, তাতে তার কিছুই এসে যায় না।

ডেইলি বাংলাদেশ/আরএইচ

English HighlightsREAD MORE »