সুস্থ হয়ে শারমিন গাইলেন বিচ্ছেদের গান

ঢাকা, রোববার   ০৩ জুলাই ২০২২,   ১৯ আষাঢ় ১৪২৯,   ০৩ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

সুস্থ হয়ে শারমিন গাইলেন বিচ্ছেদের গান

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:২৭ ১৯ মে ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জীবন-মৃত্যুর সঙ্গে লড়াই করে চ্যানেল আইয়ের সেরা কণ্ঠের চ্যাম্পিয়ন জনপ্রিয় ফোক শিল্পী শারমিন এখন পুরোপুরি সুস্থ। সুস্থ হয়েই শারমিন গাইলেন বিচ্ছেদের গান ‘পারলে একবার দেইখ্যা যাইও’।

গীতিকার মোল্লা জালালেরর কথা ও সুরে Trital music & Drama  ইউটিউব চ্যানেলে ১৯ মে মুক্তি পেয়েছে শারমিন এর কন্ঠে ‘পারলে একবার দেইখ্যা যাইও... শিরোনামের বিচ্ছেদ গানটি।

জটিল রোগে আক্রান্ত হয়ে শারমিন অনেকদিন গানের জগতের বাইরে ছিলেন। তার এই সুস্থতার জন্য মহান আল্লাহ তায়ালার প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শারমিন। তিনি বলেন, ‘একমাত্র মহান প্রভুর অশেষ রহমতই আমাকে মৃত্যুর হাত থেকে ফিরিয়ে এনেছেন। কোটি কোটি মানুষের ভালোবাসা আর দোয়ার কারণেই আজ আমি গাইতে পারছি’। 

টানা দুই মাসের বেশি সময় তিনি ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন ছিলেন। ময়মনসিংহের নান্দাইলের মেয়ে শারমিন ছোট বেলা থেকেই তার পিতা বাউল শিল্পী হুমায়ুন কবীরের কাছে তালিম নেন। ২০১৫ সালে চ্যানেল আই আয়োজিত রিয়েলিটি শো সেরা কণ্ঠের মাধ্যমে চ্যাম্পিয়ন হয়ে লাইম লাইটে আসেন। সেই থেকে শুরু। আর পেছন ফিরে তাকাতে হয়নি। মাত্র অল্প সময়ের মধ্যে বিচ্ছেদ গানে শারমিন নিজের শক্ত অবস্থান নেন। শারমিনের গাওয়া গানের কোটি কোটি ভিউ হতে থাকে। হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় তিনি আর গাইতে পারেননি। নতুন করে গাইতে শুরু করেছেন আবার। সে ধারাবাহিকতাতেই তার বিচ্ছেদ গান- ‘পারলে একবার দেইখ্যা যাইও/তোমার সোনার চাঁন/বাঁইচা নাকি গেছে মইরা/আছে কি নাই প্রাণ’।

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »