‘মন মানে না’ সিরিয়ালে পল্লবীর পরিবর্তে কাকে দেখা যাবে

ঢাকা, বৃহস্পতিবার   ৩০ জুন ২০২২,   ১৬ আষাঢ় ১৪২৯,   ৩০ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

‘মন মানে না’ সিরিয়ালে পল্লবীর পরিবর্তে কাকে দেখা যাবে

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:২৮ ১৯ মে ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

কলকাতার জনপ্রিয় সিরিয়াল মান মানে নার গৌরী চরিত্রে অভিনয় করছিলেন পল্লবী দে। পল্লবীর আত্মহননে মহাচিন্তায় পড়ে গেছেন সিরিয়ালপ্রেমীরা। তাদের মাথায় এখন একটাই প্রশ্ন, কে হবে গৌরী? অনেকে আবার ভাবছেন, তার অনুপস্থিতিতে বদলে যাবে না তো সিরিয়ালের গল্প!

মন মানে না প্রচারিত হয় কালার্স বাংলা চ্যানেলে। সিরিয়ালটির ভবিষ্যৎ সম্পর্কে এই চ্যানেল ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে, গৌরীকে আর দেখতে পাবে না দর্শক। একটি হঠাৎ মৃত্যু দেখিয়ে ইতি টানা হবে চরিত্রটির। সেই সঙ্গে সিরিয়ালটিও আর বেশি দীর্ঘায়িত করার ইচ্ছা নেই তাদের। জুন মাসের প্রথম সপ্তাহেই শেষ করা হবে এটি। এরপর শুরু হবে তুমি আমার মা নামে নতুন একটি সিরিয়াল। এটি দেখা যাবে ৬ জুন থেকে।

পল্লবীর মৃত্যুতে শোক প্রকাশ করেছে চ্যানেলটি। সামাজিক যোগাযোগমাধ্যমে এই অভিনেত্রীকে নিয়ে তারা লিখেছে, আমরা পল্লবীর আত্মার শান্তি কামনা করছি। ওর শোক সন্তপ্ত পরিবারের জন্য রইল সমবেদনা।

ভারতীয় পুলিশ পল্লবীর এই রহস্যজনক মৃত্যুকে আত্মহত্যা বলে ঘোষণা করেছে। তবে তারা গ্রেফতার করেছে তার প্রেমিক সাগ্নিককে। কেননা পুলিশ পল্লবীর আত্মহত্যার প্ররোচনাকারী হিসেবে সনাক্ত করেছে তাকে। বুধবার (১৮ মে) আদালতে তোলা হয়েছিল সাগ্নিককে। আদালত তাকে ৯ দিনের পুলিশ হেফাজতে নেওয়ার নির্দেশ দিয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »