কার্তিকের কৃতি

ঢাকা, শনিবার   ০২ জুলাই ২০২২,   ১৮ আষাঢ় ১৪২৯,   ০২ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

কার্তিকের কৃতি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৩ ১৮ এপ্রিল ২০২২  

কার্তিক আরিয়ান এবং কৃতি শ্যানন

কার্তিক আরিয়ান এবং কৃতি শ্যানন

একাধিক নারীর সঙ্গে প্রেমের গুঞ্জনে শিরোনাম হয়েছেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। এবার একই নারীর সঙ্গে গুঞ্জনে ফের শিরোনাম হলেন তিনি।

টাইমস অব ইন্ডিয়ার খবর, তিন বছর আগে রোমান্টিক ফ্লিক ‘লুকা চুপি’-তে দেখা গিয়েছিল কার্তিক আরিয়ান ও কৃতি শ্যাননকে । আবার তারা জুটি বেঁধেছেন। সিনেমার নাম ‘শেহজাদা’। সম্প্রতি নতুন অ্যাকশন-এন্টারটেইনারের জন্য মৌরিশাসে উড়াল দেন কার্তিক-কৃতি, ভক্তরা যাদের ভালোবেসে নাম দিয়েছিলেন ‘কারিতি’। ভক্তরা এখন যেন নিবিড়ভাবে বিশ্বাস করা শুরু করেছেন, তারা আর শুধু অন-স্ক্রিন জুটি নন, অন্য রসায়ন আছে। অনেকেই বলছেন এবার যেন কৃতি শ্যাননকে নিজের ভালোবাসায় বেঁধে ফেলেছেন কার্তিক আরিয়ান।

কেন এমন উসকানি? নায়িকার সঙ্গে একগুচ্ছ সেলফি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আপলোড করে কার্তিক পরিচয় করিয়ে দিয়েছেন ‘কিউট’ এক নারীকে। আর বলাই বাহুল্য, সেই নারী কৃতি। কার্তিক ও কৃতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে, অজানা লোকেশনে দুজন গাড়িতে উল্লাস করছেন। এরপর থেকে আর থেমে নেই নেটিজেনরা।

মন্তব্য-ঘরে একজন বললেন, ডেটিং শুরু করো, আমরা কিছু মনে করব না। অন্যজন লিখেছেন, তোমরা দুজন একদম পারফেক্ট। নতুন বি-টাউন কাপল এলার্ট? মৌরিশাস থেকে ফিরে কার্তিক-কৃতির এই অন্তরঙ্গ শেয়ারিংকে এভাবেই নিচ্ছেন ভক্তরা।

সে যা-ই হোক, রোহিত ধাওয়ান পরিচালিত ‘শেহজাদা’ সিনেমায় কার্তিক-কৃতি ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন মনীষা কৈরালা, পরেশ রাওয়াল, রোনিত রায় ও শচীন খেরকার। এ বছরের ৪ নভেম্বর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »