রণবীর-আলিয়ার রিসেপশনে চাঁদের হাট

ঢাকা, শনিবার   ০২ জুলাই ২০২২,   ১৮ আষাঢ় ১৪২৯,   ০২ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

রণবীর-আলিয়ার রিসেপশনে চাঁদের হাট

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৩ ১৮ এপ্রিল ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

পাঁচ বছর সম্পর্কে থাকার পর গত বৃহস্পতিবার বিয়ে সেরেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। বিয়ের সমস্ত আনুষ্ঠানিকতায় ছিলো চরম গোপনীয়তা। অনুষ্ঠানের কোনো ছবি ও ভিডিও যেন ফাঁস না হয়, সে দিকে ছিলো কড়া নজরদারি। দুই পরিবারের একেবারে ঘনিষ্ঠজন ছাড়াও বাইরের কেউ ছিলেন না অতিথির তালিকায়।

তবে শনিবার (১৬ এপ্রিল) রণবীর-আলিয়া জুটির রিসেপশনের পার্টিতে ছিল রীতিমত চাঁদের হাট। বিয়ের আয়োজনের মত রণবীরের বান্দ্রার বাসা ‘বাস্তু’তেই হয়েছিল রিসেপশনের আয়োজন।

যেখানে দুই পরিবারের সদস্যদের পাশাপাশি দেখা মিলল ইন্ডাস্ট্রির তারকাদের। এদিন কালো রঙের সিজলিং পোশাকে রিসেপশনে ধামাকা করেছেন অতিথিরা।

শাহরুখ খান, গৌরী খান, করণ জোহর, আদিত্য রায় কাপুর, আয়ান মুখপাধ্যায়, কারিশমা কাপুর, অর্জুন কাপুর, মালাইকা আরোরা, প্রীতম চক্রবর্তী, শকুন বাত্রা, শ্বেতা বচ্চন, সোনি রাজদান, শাহিন ভাট, নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন এই পার্টিতে।

সাদা রঙের গাড়িতে রণবীর-আলিয়ার রিসেপশন পার্টিতে এন্ট্রি নেন কিং খান। তবে গাড়ির জানলা কালো কাপড়ে ঢেকে রাখায় পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হতে পারেননি।

তবে সূত্রের খবর, রণবীর-আলিয়ার রিসেপশন পার্টিতে শাহরুখের চোখ ধাঁধানো উপস্থিতিতে সকলেই খুশি। তিনি নাকি ছদ্মবেশে পার্টিতে প্রবেশ করেছিলেন। সকলকে চমকে দেওয়াই ছিল উদ্দেশ্য।

রিসেপশন পার্টিতে অধিকাংশ তারকাই কালো পোশাকে হাজির হয়েছিলেন। গৌরী খান থেকে কারিশমা কাপুর, ঋদ্ধিমা কাপুর, অন্যদিকে অর্জুন, করণরাও কালো পোশাকে তাক লাগিয়ে দিয়েছেন পার্টিতে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »