এবার ভাইরাল পুষ্পা ড্যান্স

ঢাকা, মঙ্গলবার   ১৭ মে ২০২২,   ৩ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৫ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

এবার ভাইরাল পুষ্পা ড্যান্স

ফিচার ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৩৬ ২৮ জানুয়ারি ২০২২  

জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুনের সিনেমা হওয়ায় মুক্তির আগ থেকেই দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল এটি। ছবি : সংগৃহীত

জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুনের সিনেমা হওয়ায় মুক্তির আগ থেকেই দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল এটি। ছবি : সংগৃহীত

ভারতের জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুনের সিনেমা ‘পুষ্পা’। এ সিনেমার একটি নাচের দৃশ্য এখন ভাইরাল নেট দুনিয়ায়। মূলত নায়কের অনুকরণ করে ভিডিও তৈরি করছেন ভারচুয়াল দুনিয়ার মানুষ।

সেই ভঙ্গিতে নাচার চেষ্টায় নেট দুনিয়ায় চলছে এখন প্রতিযোগিতা। সেই নাচার ভঙ্গি জয় করেছে বিশ্বের কোটি কোটি মানুষের মন। সম্প্রতি ভাইরাল হয়েছে গানটির তালে নায়কের অনুকরণ করে নাচার অনেক ভিডিও। সাধারণ ভক্ত থেকে শুরু করে অনেক সেলিব্রিটিই নেচেছেন এই গানে।  

জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুনের সিনেমা হওয়ায় মুক্তির আগ থেকেই দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল এটি। সিনেমাটি নিয়ে ছিল বেশ গুঞ্জনও।

সদ্য মুক্তিপ্রাপ্ত এই ছবির গান এখন মার্কেটে হিট গানগুলোর মধ্যে অন্যতম! গেল বছরের ১৩ আগস্ট মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার কারণে পিছিয়ে গত ১৭ ডিসেম্বর মুক্তি পেয়েছে ছবিটি।  

২০২১ এ দেশের বড় বাজেটের ছবিগুলোর মধ্যে অন্যতম দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তেলেগু ভাষার ছবি পুষ্পা! এমনকি দেশের সবচাইতে আয়কারী ছবিগুলোর মধ্যেও এই ছবির নাম আছে! ছবিটি নির্মাণ করতে ১৭৫ কোটি টাকা।

মুক্তির পরই ঝড় তোলে ভারতের দক্ষিণই সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। তেলেগুর পাশাপাশি হিন্দিতেও প্রত্যাশার বেশি ব্যবসা করছে। এমন জয়জয়কারের মধ্যেই কাঁচি পড়ে পুষ্পার গায়ে। সিনেমাটির একটি দৃশ্য বাদ দেওয়া হয়। দর্শকের আপত্তির মুখেই এমন সিদ্ধান্ত নেয় নির্মাতা। ভারতীয় গণমাধ্যমেই এ নিয়ে খবর প্রকাশিত হয়।

এই সিনেমা নির্মাণ করেছেন সুকুমার। এর নাম ভূমিকায় আছেন ‘আইকন স্টার’ খ্যাত তেলেগু সুপারস্টার আল্লু অর্জুন। তার সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানা। এ ছাড়াও আছেন মালায়লাম তারকা ফাহাদ ফাসিল। সিনেমার আইটেম গানে আবেদনময়ী রূপে নেচেছেন সামান্থা রুথ প্রভু।

মুক্তির প্রথম দিনে ৭০ কোটি রুপির বেশি আয় করে এ বছরের সর্বোচ্চ ওপেনিং ডে কালেকশন রেকর্ড করেছে সিনেমাটি। এই সিনেমার গল্প আবর্তিত হয়েছে মূল্যবান লাল চন্দনকাঠের অবৈধ বাণিজ্য ঘিরে।

ডেইলি বাংলাদেশ/কেবি

English HighlightsREAD MORE »