মৌনি রায়ের মালায়লি বিয়ে সম্পন্ন, সন্ধ্যায় বাঙালি বিয়ে

ঢাকা, শুক্রবার   ২০ মে ২০২২,   ৬ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৮ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

মৌনি রায়ের মালায়লি বিয়ে সম্পন্ন, সন্ধ্যায় বাঙালি বিয়ে

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩০ ২৭ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে প্রেমিক সুরজ নাম্বিয়াকে বিয়ে করেছেন বলিউডের এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায়।

বৃহস্পতিবার মালায়লি মতে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। মূলত বরের পরিবারের নিয়মেই এই বিয়ের আয়োজন করা হয়। এদিকে সন্ধ্যার লগ্নে বাঙালি রীতিতে বিয়ে সম্পন্ন হবে সুরজ-মৌনির।

বিয়ের ছবি পোস্ট করে মৌনি রায় ইনস্টাগ্রামে লিখেছেন, ‘অবশেষে তাকে আমি খুঁজে পেয়েছি। হাতে হাত, পরিবার ও বন্ধুদের আশীর্বাদে আমরা এখন বিবাহিত। তোমাদের ভালোবাসা ও আশীর্বাদ প্রয়োজন।’

আরো পড়ুন: শুটিং শেষ করেই কলকাতায় গেলেন মিথিলা

বিয়েতে ট্র্যাডিশনাল লাল পাড়ের সাদা কাঞ্জিবরম পরেছিলেন মৌনি। আর ক্রিম কালারের পাঞ্জাবির সঙ্গে সাদা ধুতি পরেছিলেন সুরজ। দক্ষিণী সাজেই দেখা মিলল বিয়ের সকালে বাঙালি কন্যা মৌনির।

জানা যায়, বছর তিনেক ধরে প্রেম করেছেন সুরজ ও মৌনি রায়। গত বছর থেকেই শোনা গিয়েছিল, নতুন বছরের শুরুতেই গাঁটছড়া বাঁধবেন এ যুগল। সেই গুঞ্জনকে পূর্ণতা দিয়ে মালা বদল করলেন তারা।

আরো পড়ুন: সিনেমার যৌনদৃশ্য নিয়ে মুখ খুললেন শাহরুখ খান

উল্লেখ্য, ২০০৭ সালে টেভি সিরিয়ালে অভিনয়ের মধ্য দিয়ে আত্মপ্রকাশ করেন মৌনি রায়। তুমুল জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে ব্যাপক পরিচিতি পেয়েছেন তিনি। এর মাধ্যমে তিনি টিভি জগতের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন হয়ে ওঠেন।

বলিউডের সিনেমায় মৌনির অভিষেক ঘটে ২০১৮ সালের ‘গোল্ড’ সিনেমার মাধ্যমে। এতে অভিনয় করে সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার জিতে নেন।

ডেইলি বাংলাদেশ/আরএডি

English HighlightsREAD MORE »