এবার সারোগেসির মাধ্যমে ‘বাবা’ হলেন যিশু সেনগুপ্ত

ঢাকা, মঙ্গলবার   ১৭ মে ২০২২,   ৩ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৫ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

এবার সারোগেসির মাধ্যমে ‘বাবা’ হলেন যিশু সেনগুপ্ত

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫৫ ২৩ জানুয়ারি ২০২২  

যিশু সেনগুপ্ত

যিশু সেনগুপ্ত

সারোগেসির মাধ্যমে ‘বাবা’ হলেন যিশু সেনগুপ্ত। সত্যি নয়, গল্প। সিঙ্গল ফাদারের কাহিনি নিয়ে আসছে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় প্রযোজিত ছবি ‘বাবা, বেবি ও…। রোববার নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মজয়ন্তীতে প্রকাশ্যে এল ট্রেলার। 

মায়ের আত্মত্যাগ, নাড়ির টানের কথা অনেক গল্প, সিনেমা, প্রবন্ধ কিংবা সোশ্যাল মিডিয়া পোস্টে বলা হয়ে থাকে। কিন্তু বাবা? তিনিও তো সন্তানের জীবনের গুরুত্বপূর্ণ অঙ্গ। সন্তানে বড় হওয়ার নেপথ্যে তার অবদানও যে এতটুকু কম নয়। পরম স্নেহে সন্তানের মাথার উপর আশ্রয় হয়ে দাঁড়িয়ে থাকেন। এমনই এক বাবার গল্প সিনেমার মাধ্যমে বলেছেন পরিচালক অরিত্র মুখোপাধ্যায়। 

এর আগে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ সিনেমায় মহিলা পুরোহিতের বিপ্লবের কাহিনি তুলে ধরেছিলেন অরিত্র। এবার তার ছবির কেন্দ্রবিন্দু সিঙ্গল ফাদার মেঘ (যিশু সেনগুপ্ত)। ৪০ বছর বয়সে সারোগেসির মাধ্যমে দুই সন্তানের বাবা হয় মেঘ। সন্তানদের সামলানো মোটেও সহজ কাজ ছিল না। তবে পরিবার, বন্ধুদের সঙ্গে মিলে তা দিব্যি সবকিছু ঠিক হয়ে যায়। এমন সময় মেঘের জীবনে আসে বৃষ্টি (শোলাঙ্কি রায়)। আর তার বাচ্চা একেবারেই ভাল লাগে না। তারপর? তার পরের কাহিনি জানা যাবে ৪ ফেব্রুয়ারি। সেদিনই ছবির মুক্তির দিন ধার্য করা হয়েছে। 

‘বাবা, বেবি ও…’ সিনেমার গল্প ও চিত্রনাট্য জিনিয়া সেনের। সংলাপ লিখেছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়। ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন শুভঙ্কর ভড়। আর সংগীত পরিচালনার দায়িত্বে ছিলেন অমিত-ঈশান এবং চমক হাসান। ছবিতে এই প্রথবার যিশুর বিপরীতে কাজ করছেন শোলাঙ্কি রায়। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মৈনাক বন্দ্যোপাধ্যায়, গৌরব চট্টোপাধ্যায়, রেশমি সেন, রজত গঙ্গোপাধ্যায় এবং বিদীপ্তা চক্রবতী।

‘বাবা, বেবি ও…’ সিনেমার ট্রেলার:-

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »