নাম পরিবর্তন করলেন নায়িকা মাহি

ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   ১২ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২৪ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

নাম পরিবর্তন করলেন নায়িকা মাহি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১৬ ১৫ জানুয়ারি ২০২২   আপডেট: ২০:১৮ ১৫ জানুয়ারি ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকাই ছবির সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি। তার আসল নাম শারমিন আক্তার নিপা। সিনেমায় এসে নাম বদলানো যেন একটি স্বাভাবিক ঘটনা। এমনকি ভক্তরা জানতেই পারে না যে নায়িকার আসল নাম কী ছিল। বাংলা চলচ্চিত্রের শুরু থেকেই তারকাদের নাম পাল্টানোর প্রবণতা দেখা যায়। সেই ধারাবাহিকতায় শারমিন আক্তার নিপা চলচ্চিত্রে এসে হয়ে যান মাহিয়া মাহি।

৪ মাস আগে নতুন সংসার শুরু করেছেন মাহি। গেল বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিব (সোশ্যাল মিডিয়ায় রাকিব সরকার)-এর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। মাহির স্বামী পেশায় একজন ব্যবসায়ী এবং রাজনীতিবিদ।

রাকিবকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির। কিছুদিন আগেই স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন এই নায়িকা। এরপর ঘুরতে গেছেন কক্সবাজার। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন। সোশ্যাল মিডিয়ায় মাহির করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি।

মাহি-রাকিব দম্পতির ভালোবাসার নমুনা ইতোমধ্যে নেটাগরিকদের দেখা হয়ে গেছে। এবার নিজের নামের সঙ্গেও স্বামীর নাম জুড়ে দিলেন এই নায়িকা। ফেসবুকে নিজের নাম মাহিয়া মাহি থেকে বদলে মাহিয়া সরকার মাহি হয়ে গেছেন তিনি। অর্থাৎ স্বামী রাকিব সরকারের ‘সরকার’ নামটি যোগ করেছেন মাহি।

শনিবার (১৫ জানুয়ারি) ফেসবুকে স্বামীর সঙ্গে সদ্য তোলা তিনটি ছবি পোস্ট করেন মাহি। ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ।’ সঙ্গে জুড়ে দেন লাল রঙের চারটি ভালোবাসার ইমোজি!

মাহির এমন ক্যাপশনে অনেকেই অনেক কিছু ভাবতে পারেন। কেউ কেউ ভেবেছেন, এই দম্পতির ঘরে নতুন অতিথি আসছে। তবে ঘটনা তেমন কিছুই নয়। নাম পরিবর্তনের কারণেই ক্যাপশনে তিনবার ‘আলহামদুলিল্লাহ’ লিখেছেন নায়িকা।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »