প্রতারকের সঙ্গে জ্যাকুলিনের অন্তরঙ্গ ছবি

ঢাকা, সোমবার   ১৭ জানুয়ারি ২০২২,   ৩ মাঘ ১৪২৮,   ১২ জমাদিউস সানি ১৪৪৩

প্রতারকের সঙ্গে জ্যাকুলিনের অন্তরঙ্গ ছবি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০১ ২৭ নভেম্বর ২০২১  

জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে সুকেশ চন্দ্রশেখর। ছবি: সংগৃহীত

জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে সুকেশ চন্দ্রশেখর। ছবি: সংগৃহীত

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে এক প্রতারকের অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছে। ওই প্রতারকের নাম সুকেশ চন্দ্রশেখর। তার বিরুদ্ধে ২০০ কোটি রুপির একটি মানি লন্ডারিং মামলা রয়েছে।

জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে সুকেশ চন্দ্রশেখরের সম্পর্ক রয়েছে, এমন ধারণা ছিল ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটেরের (ইডি)। একটি প্রতারণা মামলার সঙ্গে যোগ থাকার সূত্রে অভিনেত্রীকে প্রায় ৭ ঘণ্টা জিজ্ঞাসাবাদও করা হয়।

এরপর বিষয়টি নিয়ে আর তেমন মাতামাতি হয়নি। কিন্তু এবার বিপাকেই পড়লেন জ্যাকুলিন। কারণ যেই প্রতারণা মামলার তদন্ত চালাচ্ছিল ইডি, সেই মামলার আসামির সঙ্গেই অভিনেত্রীর ঘনিষ্ঠ ছবি ফাঁস হয়েছে। যা এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর, চলতি বছরের জুন-জুলাইয়ের দিকে ছবিটি তোলা হয়েছে। সেই সময় অন্তরবর্তীকালীন জামিনে ছিলেন সুকেশ চন্দ্রশেখর। তার সঙ্গে চেন্নাইয়ে অন্তত ৪বার দেখা করেছিলেন জ্যাকুলিন।

ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) দেওয়া তথ্য মতে, এই অভিনেত্রীর জন্য প্রাইভেট জেটের আয়োজন করেছিলেন সুকেশ। যদিও ইডি’র জেরার পর এ বিষয়ে জ্যাকলিনের মুখপাত্র এক বিবৃতিতে বলেন, ‘জ্যাকুলিনকে সাক্ষী হিসেবে ডেকেছিল ইডি। তিনি তার জবানবন্দি দিয়েছেন। এছাড়া ভবিষ্যতে তদন্তের স্বার্থে তিনি যেকোনো সহযোগিতা করবেন। ’

এদিকে বক্স অফিসে অভিনেত্রীর শেষ রিলিজ ছিল ‘ভুত পুলিশ’। আগামীতে ‘রাম সেতু’র পাশাপাশি জ্যাকুলিনকে অক্ষয়ের সঙ্গে অপর ছবি ‘বচ্চন পাণ্ডে’তে দেখা যাবে।

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »