বাইপাস সার্জারি শেষে আইসিইউতে নাঈম, দোয়া চাইলেন স্ত্রী

ঢাকা, বুধবার   ১৯ জানুয়ারি ২০২২,   ৫ মাঘ ১৪২৮,   ১৪ জমাদিউস সানি ১৪৪৩

বাইপাস সার্জারি শেষে আইসিইউতে নাঈম, দোয়া চাইলেন স্ত্রী

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩১ ৭ নভেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

নব্বই দশকের ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক নাঈম। অনেক আগে সিনেমা ছেড়ে অভিনেত্রী শাবনাজের সঙ্গে সংসারে মনোযোগী হয়েছেন এই অভিনেতা।

তবে নিয়মিত সিনেমা না করলেও চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানে দেখা মেলে তার। বেশ কিছুদিন ধরেই অসুস্থ এই অভিনেতা। সফল বাইপাস সার্জারি শেষে এখন চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে আছেন তিনি। ৭ নভেম্বর রাত দুইটা থেকে সকাল নয়টা পর্যন্ত টানা অপারেশন চলে এই অভিনেতার। প্রায় পাঁচ ঘন্টা পর তার জ্ঞান ফিরেছে। স্বামীর সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন নাঈমের স্ত্রী অভিনেত্রী শাবনাজ।

হাসপাতাল থেকে শাবনাজের ছোট বোন অভিনেত্রী তাহমিনা সুলতানা মৌ গণমাধ্যমকে জানান, আলহামদুলিল্লাহ, ভাইয়ার (নাঈম) জ্ঞান ফিরেছে। ইশারায় আপার (শাবনাজ) সঙ্গে কথা বলেছেন। তিনি নিবিড় পর্যবেক্ষণে আছেন। আপা ভাইয়ার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। 

তিনি আরো বলেন, আগে থেকেই দুলাভাইয়ের হার্টে সমস্যা ছিল। বেশ কদিন ধরেই তার বুকে ব্যথা। আস্তে আস্তে ব্যথা বাড়ছিল। ভাইয়া ভেবেছিলেন, ব্যাকপেইন। ব্যথা বাড়তে থাকায় চিকিৎসক দেখাতে হাসপাতালে আসেন। শারীরিক পরীক্ষা–নিরীক্ষা করে চিকিৎসকেরা দ্রুত অপারেশনের পরামর্শ দেন। গত রাতে ভাইয়ার অপারেশন হয়েছে। আলহামদুলিল্লাহ, বাইপাস সার্জারিটা ভালো মতোই হয়ে গেছে। চিকিৎসকেরা তাদের সর্বোচ্চ চেষ্টা করেছেন।

উল্লেখ্য, নব্বই দশকের জনপ্রিয় জুটি নাঈম-শাবনাজকে প্রথম দেখা গেছিলো ‘চাঁদনী’ সিনেমায়। তারা জুটি বেঁধে এরপর আরো প্রায় ২০টির মতো সিনেমায় অভিনয় করেছেন। ‘লাভ, ‘চোখে চোখে, ‘অনুতপ্ত, ‘বিষের বাঁশি’, ‘সোনিয়া’, ‘টাকার অহংকার’, ‘সাক্ষাৎ’ ইত্যাদি এই জুটির উল্লেখযোগ্য সিনেমা। 

সিনেমায় জুটি বেঁধে অভিনয় করতে করতে তাদের মধ্যে বন্ধুত্ব ও প্রেম গড়ে ওঠে। ১৯৯৪ সালের ৫ অক্টোবর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বর্তমানে এই জুটি চলচ্চিত্র ছেড়ে দূরে আছেন। 

নাঈম মনোযোগী তার ব্যবসা নিয়ে। টাঙ্গাইলে দেলদুয়ার থানার পাথরাইলে লোক লস্কর নিয়ে কৃষিকাজে মনোনিবেশ করছেন করটিয়া জমিদার বাড়ির সন্তান। কৃষিকাজের ছবি অনেক সময়ই ফেসবুকে আপলোড করেন তিনি। অন্যদিকে তার সহধর্মিণী শাবনাজ সংসারে ব্যস্ত সময় পার করছেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »