জন্মদিনের পোশাক নিয়ে যা বললেন পরীমনি

ঢাকা, বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২৫ ১৪২৮,   ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

জন্মদিনের পোশাক নিয়ে যা বললেন পরীমনি

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৫১ ২৭ অক্টোবর ২০২১   আপডেট: ২৩:২৮ ২৭ অক্টোবর ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পরীমনি আর বিতর্ক যেন একে অপরের পরিপূরক। জমকালো এক আয়োজনের মধ্য দিয়ে দু’দিন আগেই নিজের জন্মদিন উদযাপন করেছেন ঢালিউড এ অভিনেত্রী। বরাবরই শুভাকাঙ্ক্ষীদের নিয়ে জন্মদিন উদযাপন করেন তিনি। এবারও তার ব্যতিক্রম হয়নি। তবে এবারের জন্মদিনের পোশাক নিয়ে বেশ সমালোচনার জন্ম দিয়েছেন। সরগরম সামাজিক যোগাযোগ মাধ্যম। 

বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছিল পরীর জন্মদিনের মূল মঞ্চ। ওপরে লাইট বসানো ইংরেজিতে লেখা 'ফ্লাই উইথ পরীমনি' অর্থাৎ 'পরীমনির সঙ্গে ওড়ো'। জন্মদিনের রাতে বিমানবালার বেশে অতিথিদের সামনে হাজির হয়েছিলেন পরীমনি। নেটিজেনদের আলোচনা-সমালোচনায় বড় জায়গা করে নিয়েছে এই পোশাক। 

তার পরনে ছিল লাল রঙের শার্ট, মাথায় লাল-সাদার সমন্বয়ে টুপি। এছাড়া নিম্নাংশ আবৃত করেছেন সাদা রঙের একটি কাপড়ে, যেটা অনেকটা লুঙ্গির মতো দেখতে। কাছা দেওয়ার ভঙ্গিমায় সেটি পরেছেন তিনি। এমন ব্যতিক্রমী পোশাকে পরীমনি নজর কেড়েছেন পার্টিতে আগত অতিথি ও নেটিজেনদের।

তবে শরীরের ঊর্ধ্বাংশের পোশাক বিমানবালার হলেও নিম্নাংশের পোশাক তেমন ছিল না। যে কারণে জন্মদিনের পোশাক নিয়ে ট্রলের শিকার হচ্ছেন এই চিত্রনায়িকা। পোশাকটিকে কেউ বলছেন লুঙ্গি, কেউবা ধুতি।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে পরীমনি বলেন, ‘জন্মদিনের পোশাক আমি নিজেই পছন্দ করেছি। এটার আলাদা কোনো নাম নেই। কোনো ডিজাইনারও পোশাকটি বানায়নি। অনুষ্ঠানটি ঘরোয়া ছিল, তাছাড়া আমি তো আর সত্যি সত্যি ককপিটে বসে ফ্লাই করব না। যে কারণে পোশাকের ক্ষেত্রেও কোনো রুলস মেনে করা হয়নি। জাস্ট পছন্দ হয়েছে পরেছি।’ 

ডেইলি বাংলাদেশ/AN

English HighlightsREAD MORE »