জামিন পেলো না আরিয়ান, বৃহস্পতিবার ফের শুনানি

ঢাকা, বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ২৪ ১৪২৮,   ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

জামিন পেলো না আরিয়ান, বৃহস্পতিবার ফের শুনানি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪৫ ২৭ অক্টোবর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিনের শুনানি ফের পিছিয়ে গেল। বুধবারও রায় ঘোষণা করল না বম্বে হাই কোর্ট। বৃহস্পতিবার এই শুনানি হওয়ার কথা। মঙ্গলবার আরিয়ানের জামিনের শুনানি প্রক্রিয়া অসমাপ্ত ছিল। শাহরুখ এবং গৌরী খান আশা করেছিলেন বুধবার হাই কোর্ট রায় শোনাবে।

বম্বে হাই কোর্টের প্রতি আস্থা রেখেছিলেন শাহরুখ-গৌরী। আর সে জন্যই গত সপ্তাহে ছেলের জামিনের আবেদন খারিজ হওয়ার পর নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছিল খান পরিবার।

অন্যদিকে আরিয়ানের বন্ধু অভিনেত্রী অনন্যা পাণ্ডেও এনসিবি-র আতশকাচের তলায়। অনন্যা এবং আরিয়ানের হোয়াটসঅ্যাপ কথোপকথন খতিয়ে দেখছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তাতে মাদক-সংক্রান্ত একাধিক কথাবার্তা রয়েছে বলে দাবি এনসিবি-র। একইসঙ্গে সংস্থার বক্তব্য, আরো তিন তারকা-সন্তানের নাম উঠে এসেছে এই মাদক-মামলায়। তাদের নাম যদিও এখনো প্রকাশ করা হয়নি।

গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। তারপরে ৩ তারিখ তাকে গ্রেফতার করে এনসিবি। এর আগে মোট দু’বার তার জামিনের আবেদন খারিজ হয়ে যায়। যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলে আরিয়ান তার বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »