‘আমি তো প্রেগন্যান্ট নই’

ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৮ ১৪২৮,   ২৫ রবিউস সানি ১৪৪৩

‘আমি তো প্রেগন্যান্ট নই’

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৪ ২৫ অক্টোবর ২০২১  

বিপাশা বসু

বিপাশা বসু

অভিনেত্রীদের জীবন মানেই একটা গুঞ্জন প্রায়ই শোনা যায়; আর সেটা হচ্ছে ‘মা’ হওয়া। বলিউড অভিনেত্রী বিপাশা বসুর ক্ষেত্রেও এর ব্যতিক্রম কিছু হয়নি। এর আগে একাধিকবার তার মা হওয়ার গুঞ্জন উঠেছিলো। কিন্তু তখন মুখ না খুললেও সম্প্রতি তাকে নিয়ে উঠা গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী নিজেই। 

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে বিপাশা বলেন, আমার পরিবার আমার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমি জানি, ওজন বাড়লেই আমার মা হওয়া নিয়ে পরিবারের ভেতর এবং বাইরে অনেক জল্পনা তৈরি হয়। আমি ফিটনেস অ্যাম্বাসেডর কিন্তু কখনো কখনো ফিটনেসের কথা ভাবি না। তার মানে অস্বাস্থ্যকর কিছু করি তা নয়। এটাও জানি, যতক্ষণ আমার সন্তানকে না দেখছেন, ততক্ষণ আমাকে নিয়ে এই জল্পনা চলতেই থাকবে।

তিনি আরো বলেন, সবসময় এই আলোচনায় আমি বিরক্ত হই এমন নয়! কারণ আমার সম্পর্কে খারাপ কিছু তো বলা হচ্ছে না। কিন্তু আমি তো প্রেগন্যান্ট নই, এটাই খারাপ লাগার বিষয়।

এদিকে সন্তান নেওয়া প্রসঙ্গে বিপাশার স্বামী করণ সিং গ্রোভার বলেছিলেন, বিপাশা এটি সৃষ্টিকর্তার ওপর ছেড়ে দিয়েছে। আমরা ভুলে যাই যে, একটি আত্মা পৃথিবীতে আসে তার নিজস্ব পরিকল্পনা ও সিদ্ধান্তে। এখানে আমাদের হাতে কিছু নেই।

উল্লেখ্য, ২০১৬ সালের ৩০ এপ্রিল করণ সিং গ্রোভারের সঙ্গে মালা বদল করেন বিপাশা। তার মতো বড় মাপের স্টার কীভাবে টেলি তারকার সঙ্গে ঘর বাঁধতে পারেন, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকেই। যদিও সমস্ত সমালোচনায় পানি ঢেলে গত পাঁচ বছর ধরে করণের সঙ্গে ঘর করছেন তিনি।

ডেইলি বাংলাদেশ/টিএএস