উপুড় হয়ে শুয়ে কী ভাবছেন শ্রাবন্তী, উঠলো ‘চতুর্থ বিয়ের কথা’

ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৮ ১৪২৮,   ২৫ রবিউস সানি ১৪৪৩

উপুড় হয়ে শুয়ে কী ভাবছেন শ্রাবন্তী, উঠলো ‘চতুর্থ বিয়ের কথা’

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০৫ ২৫ অক্টোবর ২০২১   আপডেট: ১৬:০৭ ২৫ অক্টোবর ২০২১

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত

কাজের ফাঁকে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে দারুণ পছন্দ করেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এখন তেমন কোনো কাজ নেই হাতে! প্রেম, সোশ্যাল মিডিয়া, ঘুরে বেড়ানো... এইতো!

স্বামী রোশনের সঙ্গে বিচ্ছেদ নিয়ে যতই ঝামেলা চলুক, ঘুরে বেড়াচ্ছেন এপ্রান্ত থেকে ওপ্রান্তে। কিছুদিন আগেই মলদ্বীপে গিয়েছিলেন ছুটি কাটাতে। সেখান থেকে ঘুরে আসার কয়েক সপ্তাহ পরেই তাকে দেখা গিয়েছিল জিম করবেটে। আর এখন ফের বেরিয়ে পড়েছেন ছুটি কাটাতে। 

কিছুদিন আগে এক সুসজ্জিত সমুদ্রমুখী রিসোর্ট থেকে নিজের নানা ছবি শেয়ার করেছিলেন তিনি। আর এবার দেখা যাচ্ছে কোনো এক রুফটপ পুলে উপুড় হয়ে শুয়ে আছেন অভিনেত্রী। পরে আছেন কালো মনোকিনি। এক দৃষ্টিতে তাকিয়ে আছেন সমুদ্রের দিকে। সেভাবে কোনো মেকআপ নেই চোখেমুখে। বরং সেখানে আত্মবিশ্বাস। ছবির ক্যাপশনে লিখলেন, ‘হাল ছেড়ো না… গোটা দুনিয়া তোমার সেরাটা দেখার জন্য মুখিয়ে আছে।’

টলিউডের অন্দরে বর্তমানে জোর জল্পনা চতুর্থ প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই বেড়াতে গেছেন অভিনেত্রী। পাশাপাশি এদিন তিনি ছবি পোস্ট করতেই আবারো প্রত্যাশিতভাবেই নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে হয় তাকে। চতুর্থ বিয়ে কবে করছেন সেই প্রশ্নেই ভরে উঠেছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া। তবে বরাবরের মতই সমালোচনার সম্মুখীন হয়ে চুপ থাকার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।

এবার কাজে কথা বলা যাক! একগুচ্ছ নতুন ছবিতে দেখা যাবে শ্রাবন্তীকে। যার মধ্যে অনন্যতম প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে ডার্ক থ্রিলার ঘরানার ছবি। নাম ‘ধাপ্পা’।

ডেইলি বাংলাদেশ/এনকে