জন্মদিনের রাতে বিমান থেকে নামলেন পরী, নাচলেন ‘লুঙ্গি ড্যান্স’

ঢাকা, মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৬ ১৪২৮,   ২৩ রবিউস সানি ১৪৪৩

জন্মদিনের রাতে বিমান থেকে নামলেন পরী, নাচলেন ‘লুঙ্গি ড্যান্স’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫০ ২৫ অক্টোবর ২০২১   আপডেট: ১৪:৫২ ২৫ অক্টোবর ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পরীমনির জন্মদিন মানেই নতুন চমক। এবারো তার ব্যতিক্রম হয়নি। বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছিলো পরীর জন্মদিনের মূল মঞ্চ। ওপরে লাইট বসানো ইংরেজিতে লেখা ‘ফ্লাই উইথ পরীমনি’ অর্থাৎ ‘পরীমণির সঙ্গে ওড়ো’। জন্মদিনের রাতে বিমান বালার বেশে ককপিটে আসেন পরীমনি।

গতকাল (২৪ অক্টোবর) জন্মদিনের রাতে বিমানের সাজে সাজিয়েছিলেন একটি পাঁচতারকা হোটেলের হল রুম। যেখানে ছিল- বোর্ডিং পাস, আসন, অ্যাপায়নসহ সবকিছু। বিমানবালার সাজে সিঁড়ি বেয়ে নামেন পরী। শুধু সাজসজ্জাই নয়, বিশেষ কায়দায় বানানো স্কার্টকে লুঙ্গিতে রূপান্তর করে নেচেছেনও। চিত্রনায়ক শরিফুল রাজকে সঙ্গে নিয়ে নাচেন বেশ কিছুক্ষণ। তার সঙ্গে সামিল হয়েছিলেন পরীর কাছের কিছু মানুষ।

হয়েছে হই-হুল্লোড়ও। পরী যেন অনেকটাই গত কয়েক মাস ধরে আসা নানা চাপকে উড়িয়ে দিলেন জন্মদিনের এ পার্টিতে।

অনুষ্ঠানে উপস্থিত গণমাধ্যম বন্ধুদের অফিশিয়াল মন্তব্যও করতে চাননি এই নায়িকা। বলেন, ‌এখানে আপনাদের দাওয়াত শুধু আমার জন্মদিনের পার্টির জন্য; নিউজের জন্য নয়। পরীমনির নিউজের আর দরকার নেই। আপনারা এসেছেন এতেই আমি আপ্লুত।

আয়োজনে উপস্থিত হন ‘গুনিন’ ছবির পুরো টিম। ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী, রাশিদ পলাশ, অভিনেতা শরিফুল রাজসহ বেশ কয়েকজন। 

রাত ১০টায় হলরুমে বসানো অর্ধ বিমানের সিঁড়ি থেকে নেমে আসেন পরীমনি। এরপর কিছুক্ষণ চলে ফটোসেশন। সেময় বলিউড র‌্যাপার বাদশার ‘বাউলা’ গান বাজতে থাকে। আর নিজেকেও সে গানে সামিল করেন পরী। নাচতে নাচতে এগিয়ে যান অতিথিদের মধ্যে। ছিল তার বাঁধভাঙা উচ্ছ্বাসও। 

গত আগস্ট থেকে সেপ্টেম্বর জীবনের দুঃসহ সময় পার করেছেন পরীমনি। মাদক মামলায় গ্রেফতার থেকে রিমান্ড, কারগার- সবই কাটিয়ে এসেছেন। তাই এবারের জন্মদিনটি তার জন্য বিশেষ ছিল। দাওয়াত দিয়েছেন বেছে বেছে। 

পরীমনি তার শুভাকাঙ্ক্ষী, আত্মীয়-স্বজনদের কার্ড দিয়ে আমন্ত্রণ করেন। সেটা হাতে পেয়ে অনেকেই মনে করেছিলেন, বিমানের টিকিট। আমন্ত্রণপত্রে ‘বোর্ডিং পাস’ লেখার পাশাপাশি ছিল বিমানের ছবিও। এছাড়া ২৩ অক্টোবর রাত ১২টা ১ মিনিটে বাসায় কেক কাটেন এই নায়িকা। কেক কেটেছেন দুস্থ শিশুদের সঙ্গেও।

ডেইলি বাংলাদেশ/টিএএস